Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বরগুনায় বস্তাবন্দি যুবকের লাশ উদ্ধার

বরগুনা জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২ জুলাই, ২০২২, ১২:০২ এএম

বরগুনায় নিখোঁজের দু’দিন পর খাল থেকে খোকন খান নামের এক যুবকের বস্তাবন্দি লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শুক্রবার বেলা সাড়ে ১২টার দিকে বরগুনা সদর উপজেলার ফুলঝুড়ি বাজার সংলগ্ন শরিষামুড়ি খাল থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত খোকন একজন ভাড়াটে মোটরসাইকেল চালক বলে জানা গেছে।

নিহতের ভাই খালেক খান জানান, গত মঙ্গলবার রাত ৮টার দিকে স্বজনদের সঙ্গে মোবাইলে কথা হয় খোকনের। রাতে ঘরে না ফেরায় মোবাইলে যোগাযোগের চেষ্টা করলেও সেটি বন্ধ পাওয়া যায়। পরদিন সকালে নিখোঁজ মর্মে বরগুনা সদর থানায় সাধারণ ডায়রি করা হয়। পরে গতকাল শুক্রবার দুপুরে শরিষামুড়ি খালে জেলেদের জালে বস্তাবন্দি লাশ উঠলে পুলিশে খবর দেন জেলেরা।

বরগুনা সদর থানার ওসি আলী আহম্মেদ জানান, খবর পেয়ে তিনি ঘটনাস্থল পরিদর্শন করেছেন। প্রাথমিকভাবে উদ্ধার হওয়া লাশটি খোকনের বলে নিশ্চিত করেছে তার পরিবার। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য বরগুনা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বরগুনায় বস্তাবন্দি যুবকের লাশ উদ্ধার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ