Inqilab Logo

বুধবার , ০৪ অক্টোবর ২০২৩, ১৯ আশ্বিন ১৪৩০, ১৮ রবিউল আউয়াল ১৪৪৫ হিজরী

প্রথমবার ছেলেকে প্রকাশ্যে আনলেন কাজল

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৪ জুন, ২০২২, ১০:১৪ এএম

গত ১৯ এপ্রিল পুত্রসন্তানের মা হয়েছেন ভারতের দক্ষিণী সিনেমার অভিনেত্রী কাজল আগরওয়াল। পুত্রের নাম রেখেছেন নীল কিচলু। এসব খবর আগে জানালেও পুত্রকে সেভাবে প্রকাশ্যে আনেননি এ অভিনেত্রী। অবশেষে সোমবার (১৩ জুন) পুত্রকে প্রকাশ্যে আনলেন তিনি।

এদিক ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন। তাতে দেখা যায়, বিছানায় পুত্রকে ধরে শুয়ে আছেন কাজল। আর ক্যাপশনে কাজল লিখেছেন, ‘নীল কিচলু আমার জীবনের ভালোবাসা।’ হ্যাশট্যাগ দিয়ে এ অভিনেত্রী লিখেছেন, ‘হার্টবিট’। দক্ষিণী সিনেমার অভিনেত্রী রাশি খান্না, কীর্তি সুরেশে এ পোস্টে মন্তব্য করে ভালোবাসা জানিয়েছেন।

এর আগে গত মা দিবসে পুত্রের সঙ্গে তোলা একটি ছবি প্রকাশ করেছিলেন কাজল। কিন্তু তাতে ছেলের মুখ দেখতে পারেননি তার ভক্তরা। সেই ছবিতে নীলের মুখ বোঝা না গেলেও নতুন ছবিতে প্রিয় অভিনেত্রীর ছেলের চেহারা দেখলেন নেটিজেনরা।

২০২০ সালের ৩০ অক্টোবর প্রেমিক গৌতম কিচলুকে বিয়ে করেন কাজল। বিয়ের পর থেকেই এই অভিনেত্রীর অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জন শুরু হয়। তবে চলতি বছর জানুয়ারিতে আনুষ্ঠানিকভাবে অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানান এ অভিনেত্রী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ