Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

কোটালীপাড়ায় বিদ্যুৎস্পৃষ্টে কৃষকের মৃত্যু

কোটালীপাড়া (গোপালগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ জুন, ২০২২, ১২:০৪ এএম

গোপালগঞ্জের কোটালীপাড়ায় অবৈধ বিদ্যুৎ সংযোগ লাইনে জগদীশ বসু (৬০) নামে এক কৃষকের মৃত্যু হয়েছে। গত শনিবার সকালে উপজেলার কলাবাড়ি ইউনিয়নের রামনগর বাজারের উত্তর পাশে কুদ্দুস মোল্লার ঘের পারে এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ জগদীশ বসুর লাশ উদ্ধার করে ময়ণা তদন্তের জন্য গোপালগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছেন। এ ঘটনায় আবদুল্লাহ, মাসুম ও সাইফুল বেপারী নামের তিনজনকে জিজ্ঞাসাবাদের জন্য ভাঙ্গারহাট নৌতদন্ত কেন্দ্রে আনা হয়েছে। স্থানীয়রা জানান সকাল সাড়ে ৭টার দিকে কৃষক জগদীশ বসু গরুর ঘাস কাটার জন্য রাজৈর উপজেলার মাসুদ বেপারীর ঘেরে যায় সেখানে গেলে বিদ্যুতের তারে জড়িয়ে তার মৃত্যু হয়। নিহত জগদীশ বসু বৈকুন্ঠপুর গ্রামের মৃত প্রমানন্দ বসুর ছেলে।
ভাঙ্গারহাট নৌতদন্ত কেন্দ্রের ইনচার্জ আইসি মো. ওমর শরীফ জানান, সকালে জগদীশ বসু নামে এক লোক মাসুদ বেপারীর ঘের পারে ঘাস কাটতে গিয়ে বিদ্যুতের তারে জরিয়ে মৃত্য হয়েছে। এঘটনায় স্থানীয় জনতা ঘেরের তিন কর্মচারিকে আটক করে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌছে ওই তিনজকে জিজ্ঞাসাবাদের জন্য আনা হয়েছে এবং নিহতের লাশ উদ্ধার করে ময়ণা তদন্তের জন্য গোপালগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তিনি আরো বলেন ওই ঘেরের মুল মালিক হচ্ছে রাজৈর উপজেলার কুদ্দুস মোল্লা তার কাছ থেকে লিজ নেয় মাসুদ বেপারী তিনিই অবৈধভাবে বিদ্যুৎ লাইন নিয়ে মৎস্য চাষ করে আসছেন। এঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে এখন পর্যন্ত কেউ অভিযোগ করেনি, অভিযোগ করলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কোটালীপাড়ায় বিদ্যুৎস্পৃষ্টে কৃষকের মৃত্যু
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ