Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

মীরসরাইয়ে আগুনে ২টি দোকান পুড়ে ছাই

মীরসরাই (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ জুন, ২০২২, ৪:২৩ পিএম

মীরসরাইয়ে আগুনে পুড়ে ২টি ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই হয়ে গেছে। এতে প্রায় ১০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে ধারণা করছে ক্ষতিগ্রস্ত দুই ব্যবসায়ী । ৮ জুন (বুধবার) রাত সাড়ে ৩টার দিকে উপজেলার ইছাখালী ইউনিয়নের চরশরৎ বাংলাবাজারে এই দুর্ঘটনা ঘটে।

ক্ষতিগ্রস্তরা হলো রহিম উল্লাহর মুদি দোকান ও আব্দুল মান্নানের কুলিং কর্নার।
স্থানীয়রা জানান, বুধবার রাত আনুমানিক সাড়ে ৩টার দিকে অগ্নিকাণ্ডের সূত্রপাত ঘটে। মুহুর্তের মধ্যেই রহিম উল্লাহ ও আব্দুল মান্নানের দোকানে আগুনের লেলিহান শিখা ছড়িয়ে পড়ে। ফায়ার সার্ভিস ষ্টেশনের কর্মীরা ঘটনাস্থলে আসার আগেই নগদ টাকা, পণ্য সামগ্রী, আসবাবপত্র সব কিছু পুড়ে ছাই হয়ে গেছে। স্থানীয়রা পার্শবর্তী খাল থেকে পানি তুলে আগুন নিয়ন্ত্রণে আনার কারণে বাজারের অন্য দোকানগুলো অগ্নিকাণ্ড থেকে রক্ষা পায়।
মীরসরাই ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের ষ্টেশন কর্মকর্তা ইমাম হোসেন পাটোয়ারী বলেন, আমাদের অফিস থেকে ঘটনাস্থল অনেক দুরে।খবর পেয়ে ঘটনাস্থলে যাওয়ার আগেই আগুনে দুটি দোকান পুড়ে গেছে। চুলার আগুন থেকে আগুনের সূত্রপাত হতে পারে বলে ধারণা করছি। ক্ষয়ক্ষতির পরিমাণ তদন্ত সাপেক্ষে বলা যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আগুনে পুড়ে ছাই
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ