Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

স্কয়ার ফার্মার আগুন নিয়ন্ত্রণে আসলো ১৯ ইউনিটের ৭ ঘণ্টার চেষ্টায়

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৩ মে, ২০২২, ১০:৩১ পিএম

গাজীপুরের কালিয়াকৈরে স্কয়ার ফার্মাসিউটিক্যালস লিমিটেড কারখানায় লাগা আগুন ১৯ ইউনিটের ৭ ঘণ্টার চেষ্টায় নিয়ন্ত্রণে এসেছে। এতে এখনো হতাহতের কোনো খবর পাওয়া যায়নি। ঢাকা বিভাগ ফায়ার সার্ভিসের উপপরিচালক দিনমনি শর্মা জানান, সোমবার (২৩ মে) বেলা সাড়ে ১২টায় লাগা আগুন সন্ধ্যা ৭টা ৩৮মিনিটে নিয়ন্ত্রণে আসে।

আগুন নিয়ন্ত্রণে আনতে ফায়ার সার্ভিসের ১৯ ইউনিট কাজ করেছে। কালিয়াকৈর ফায়ার সার্ভিসের ওয়ার হাউস ইন্সপেক্টর সাইফুল ইসলাম জানান, আগুন লাগার খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদর দপ্তর কালিয়াকৈর, সাভারের ডিইপিজেড, টাঙ্গাইলের সখিপুর, মির্জাপুরসহ আশপাশের ফায়ারস্টেশন থেকে গিয়ে ১৯টি ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ করেছে। আগুন লাগার কারণ এখনো জানা যায়নি।

স্কয়ার ফার্মাসিউটিক্যালস লিমিটেডর নির্বাহী মানব সম্পদ কর্মকর্তা মো. ফরিদুল ইসলাম জানান, এ ইউনিটের টেকনিক্যাল ফ্লোরে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়েছে। এখানে স্যালাইন তৈরি হয়। এখানে তেমন জনবলের প্রয়োজন হয় না। মেইন্টেইনেন্সের জন্য কয়েকজন লোক প্রয়োজন হলেও অগ্নিকাণ্ডের সময় তারা সেখান থেকে বের হয়ে এসেছে। অগ্নিকাণ্ডে হতাহতের কোনো ঘটনা ঘটেনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ