Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

খুলনায় বিদুৎস্পৃষ্টে স্বামী-স্ত্রীর মৃত্যু, কন্যা আহত

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১৮ মে, ২০২২, ৮:১৬ পিএম

খুলনার ডুমুরিয়া উপজেলার কুলটি গ্রামে দুপুরে রান্না ঘরে খাবার খেতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে স্বামী-স্ত্রীর মৃত্যু হয়েছে। এসময় তাদের একমাত্র শিশু কন্যা আহত হয়েছে।
পুলিশ ও এলাকাবাসি সূত্রে জানা গেছে, উপজেলার কুলটি গ্রামের কৃষক অভিজিত বিশ্বাস(২৮) ও তার স্ত্রী সুন্দরী বিশ্বাস (২৩) আজ বুধবার (১৮ মে) দুপুর আড়াইটার দিকে রান্না ঘরে খাবার খেতে যায়। এর আগে কোন এক সময়ে বৈদ্যুতিক শর্ট সার্কিট হয়ে রান্না ঘরের টিনের চাল ও বেড়া বিদ্যুতায়িত হয়ে ছিল। খাওয়ার সময় রান্নাঘরের বেড়ায় স্পর্শ করলে ওই দম্পত্তি বিদ্যুৎস্পৃষ্ট হয়। প্রতিবেশিরা ছুটে এসে তাদের ঘরের মেইন সুইচ বন্ধ করে দেয় এবং তাদেরকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত্যু ঘোষণা করেন।
এ সময় তাদের তিন বছর বয়সী শিশু অর্ণা আহত হয়। শিশুটি এখন আশংকামুক্ত বলে জানা গেছে। তাদের মৃত‍্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
ডুমুরিয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ কনি মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ