Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

পেশাদার বক্সিংয়ের উদ্যোগকে স্বাগত জানালেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১০ মে, ২০২২, ৯:৩৪ পিএম

ধীরে ধীরে পেশাদার বক্সিং আলো ছড়াচ্ছে বাংলাদেশের ক্রীড়াঙ্গনে। পেশাদার বক্সিংকে জনপ্রিয় করে তুলতে নিরলস পরিশ্রম করে যাচ্ছেন বাংলাদেশ বক্সিং ফাউন্ডেশনের চেয়ারম্যান আদনান হারুন।

বাংলাদেশ বক্সিং ফাউন্ডেশনের আয়োজন ও ব্যবস্থাপনায় আগামী ১৯ মে ঢাকায় অনুষ্ঠিত হবে প্রথম সাউথ এশিয়ান প্রফেশনাল বক্সিং ইভেন্ট। মিরপুর শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়াম বসবে পেশাদার বক্সারদের মিলনমেলা। আন্তর্জাতিক এই ইভেন্টের নাম ‘দ্য আল্টিমেট গ্লোরি ফাইট নাইট’।

সম্প্রতি বাংলাদেশ বক্সিং ফাউন্ডেশনের চেয়ারম্যান আদনান হারুন সৌজন্য সাক্ষাৎ করেছেন বাংলাদেশের যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেলের সঙ্গে। ‘দ্য আল্টিমেট গ্লোরি ফাইট নাইট’ ইভেন্টে সদয় উপস্থিতির জন্য প্রতিমন্ত্রীকে আমন্ত্রণ জানিয়েছেন তিনি।

বাংলাদেশে প্রথমবার হতে যাওয়া এই আয়োজনের ভূয়সী প্রশংসা করেছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল। এই উদ্যোগকে স্বাগত জানিয়েছেন তিনি। এবং পেশাদার বক্সিংকে বাংলাদেশে ছড়িয়ে দিতে পাশে থাকার কথাও বলেছেন দেশের ক্রীড়াঙ্গনের অভিবাবক।

একই সঙ্গে সম্ভাবনাময় পেশাদার বক্সিং সম্পর্কে নিজের চিন্তা-ভাবনা ও এর উন্নতিতে পূর্ণ সমর্থন দেয়ার আশাবাদ ব্যক্ত করেছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ