Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

পারসন অব ইয়ারে ভূষিত হলেন বসুন্ধরা গ্রুপ

এমডি গ্রেটেস্ট ব্র্যান্ড পুরস্কার পেল বসুন্ধরা গ্রুপ

প্রেস বিজ্ঞপ্তি : | প্রকাশের সময় : ১৪ এপ্রিল, ২০২২, ১২:০১ এএম

গ্রেটেস্ট ব্র্যান্ড পুরস্কার জিতেছে বাংলাদেশের শীর্ষ শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপ আর পারসন অব দ্য ইয়ার হয়েছেন বসুন্ধরা গ্রুপ'র এমডি সায়েম সোবহান আনভীর। এছাড়া এশিয়া ওয়ান গ্লোবাল লিডার অব দ্য ইয়ার খেতাব পেয়েছেন বসুন্ধরা গ্রুপ’র ভাইস চেয়ারম্যান সাফওয়ান সোবহান। গ্রেটেস্ট ব্র্যান্ড এ্যান্ড লিডার্স ২০২১-২০২২ এশিয়া-আমেরিকা-আফ্রিকা অ্যাওয়ার্ড প্রোগ্রামে তাদের এসব বিরল সম্মানে ভুষিত করা হয়। ১৭তম এবারের আসরে এশিয়া ওয়ান মিডিয়া গ্রুপ'র আয়োজনে যুক্তরাজ্যের লন্ডলে ম্যারিয়ট হোটেলে জমকালো অনুষ্ঠানে এসব সম্মাননা দেয়া হয়।
বাংলাদেশের শীর্ষস্থানীয় শিল্প গ্রুপ বসুন্ধরাকে গ্রেটেস্ট ব্র্যান্ড হিসেবে বেছে নেয়া হয় দেশের অর্থনীতিতে বিশেষ অবদান, ব্যবসা-বাণিজ্যে উৎকর্ষ সাধন ও মানোন্নয়নের জন্য। বসুন্ধরা গ্রুপ'র এমডি সায়েম সোবহান আনভীরকে পারসন অব দ্য ইয়ার মনোনীত করা হয় ভোক্তা ও শিল্প পর্যায়ে বিশেষ অবদানের জন্য। আর তাকে মনোনীত করে ইউনাইটেড রিসার্চ সার্ভিসেস এ্যান্ড এশিয়ান ওয়ান ম্যাগাজিন। এদিকে, বসুন্ধরা গ্রুপ'র ভাইস চেয়ারম্যান সাফওয়ান সোবহানকে শিল্প ক্ষেত্রে বিশেষ অবদান রাখা ও প্রতিনিধিত্বের জন্য মনোনীত করে এশিয়া ইউরোপ বিজনেস এ্যান্ড সোশ্যাল গ্রুপ। বসুন্ধরা গ্রুপ'র এমডি সায়েম সোবহান আনভীর এর পক্ষে পুরস্কার গ্রহণ করেন তার উপদেষ্টা মো. নাজমুল হক।
অনুষ্ঠানে ডকুমেন্ট্রির মাধ্যমে তুলে ধরা হয় বসুন্ধরা গ্রুপ’র নানা কার্যক্রম। আগত অতিথিদের সাথে পরিচয় করিয়ে দেয়া হয় গ্রুপ'র বিশেষ দিক এবং বৈশিষ্টের সাথে। ডকুমেন্ট্রিতে স্থান পায় ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রগ্রুপ'র বিভিন্ন গণমাধ্যমের কর্মকান্ড, বসুন্ধরা গ্রুপ'র শিল্প প্রতিষ্ঠানের বিভিন্ন পণ্য, গুণগত মান, মানবিক কার্যক্রম।

 



 

Show all comments
  • Harunur rashid ১৪ এপ্রিল, ২০২২, ৯:০৭ এএম says : 0
    Only in Bangladesh money buys anything and everything.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বসুন্ধরা

৭ জুলাই, ২০২২
২০ জুন, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ