Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সৈয়দপুরে মালবাহী ট্রেনে কাটা পড়ে কলেজ শিক্ষার্থীর মৃত্যু

সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ এপ্রিল, ২০২২, ৩:২১ পিএম

নীলফামারীর সৈয়দপুরে ভারতীয় পাথর বোঝাই মালবাহী ট্রেনে কাটা পড়ে আরজু হোসেন (১৭ ) নামে এক কিশোরের মৃত্যু হয়েছে। মঙ্গলবার রাত ১০টার দিকে সৈয়দপুর রেলওয়ে স্টেশনের ৪নং গুডস্ লাইনে ওই দূর্ঘটনা ঘটে।
নিহত আরজু হোসেন শহরের মুন্সিপাড়ার হায়দার আলীর ছেলে। সে স্থানীয় একটি শিক্ষা প্রতিষ্ঠানের একাদশ শ্রেণির শিক্ষার্থী।
রেলওয়ে পুলিশ সূত্রে জানা যায়, উল্লেখিত সময়ে ভারতীয় পাথর বোঝাই মালবাহী ট্রেনটি শানটিং করার সময় কাটা পড়ে কিশোরটি। রেলওয়ে পুলিশ মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নীলফামারী জেনারেল হাসপাতালে প্রেরন করা হয়েছে।
সৈয়দপুর রেলওয়ে স্টেশনের কর্তব্যরত মাস্টার মো. আলমগীর হোসেন জানান, কিশোরটি তার ব্যবহৃত মোবাইল ফোনে কোন বিষয় নিয়ে ব্যস্ত ছিল। এ সময় পয়েন্টস্ ম্যানদের সিগন্যাল সে বুঝতে না পারায় এ দূর্ঘটনা ঘটতে পারে বলে তিনি মনে করেন।
সৈয়দপুর রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শফিউল ইসলাম জানান, ধারণা করা হচ্ছে নিহত কিশোর সেখানে রেললাইনের ওপর বসে ফোনে গেম খেলছিল কিংবা কারো সাথে কথা বলছিল। এমন সময় ওই পাথরবাহী শানটিং করা ট্রেনে কাটা পড়ে সে। তবে মরদেহ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে। রিপোর্ট আসার পরই ঘটনার প্রকৃত কারণ সম্পর্কে বলা যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিক্ষার্থীর মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ