Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সৈয়দপুরে আ.লীগ নেতাকে পিটিয়ে আহত

সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ এপ্রিল, ২০২২, ৫:৫১ পিএম

নীলফামারীর সৈয়দপুরে দুর্বৃত্তের বেধড়ক মারধরের শিকার হয়েছেন উপজেলা আওয়ামী লীগ নেতা মোতালেব হোসেন হক। গতকাল শুক্রবার (০৮ এপ্রিল) রাত ১১টার দিকে সৈয়দপুর শহরের পাঁচমাথা মোড়ে এ হামলার ঘটনা ঘটে।

আহত মোতালেব হোসেন হককে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মোতালেব হোসেন উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক এবং রংপুর থেকে প্রকাশিত দৈনিক দাবানল পত্রিকার নীলফামারী প্রতিনিধি।

প্রত্যক্ষদর্শীরা জানান, শহরের পাঁচমাথা মোড়ে একদল ব্যক্তি অতর্কিত হামলা চালায় মোতালেব হোসেনের ওপর। এসময় তাকে বেধড়ক কিল, ঘুষি থাপ্পড় মারতে থাকে, একপর্যায়ে তিনি মাটিতে লুটিয়ে পড়লে চলে যায় দুর্বৃত্তরা। এ অবস্থায় তাকে উদ্ধার করে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে নিয়ে যান এলাকার লোকজন।

মোতালেব হোসেনের ওপর হামলার খবর শহরে ছড়িয়ে পড়লে বিক্ষুব্ধ হয়ে ওঠে আওয়ামী লীগ নেতাকর্মীরা। তারা একে একে হাসপাতালে ভিড় জমাতে থাকেন। এসময় শহরময় উত্তেজনা দেখা দেয়।

সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালের চতুর্থ তলায় ২ নম্বর কেবিনে চিকিৎসাধীন মোতালেব হোসেন হক। আজ শনিবার (৯ এপ্রিল) সকালে তার সঙ্গে দেখা করতে গেলে তিনি বলেন, সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের শীর্ষনেতার নির্দেশে তার ওপর হামলা চালিয়েছে। হামলাকারীদের আমি চিনি। এ ব্যাপারে আমি আইনি পদক্ষেপ নেব।

এ ব্যাপারে কথা হয় উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোখছেদুল মোমিনের সঙ্গে। তিনি বলেন, হামলার ঘটনাটি আমি শুনেছি। মোতালেব হোসেন একজন বিতর্কিত মানুষ। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

এ ব্যাপারে সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসনাত খান বলেন, খবর পাওয়ার সঙ্গে সঙ্গে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। লিখিত অভিযোগ পেলে এ ব্যাপারে আইনি ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ