Inqilab Logo

বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সৈয়দপরে প্রতিবন্ধী যুবতীকে ধর্ষণের অভিযোগে মুক্তিযোদ্ধা আটক

সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ মার্চ, ২০২২, ৯:১৪ পিএম

নীলফামারীর সৈয়দপুরে এক বুদ্ধি প্রতিবন্ধীকে ফুসলিয়ে ধর্ষণের অভিযোগে আব্দুল মান্নান নামের এক মুক্তিযোদ্ধাকে আটক করে স্থানীয় থানায় সোপর্দ করেছে এলাকা বাসি । গত ২৪ ফেব্রুয়ারি বাঙ্গালীপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের বয়েতপাড়ায় এ ঘটনা ঘটে। এতে ১১ মার্চ স্থানীয় থানায় অভিযোগ দায়ের করা হয়। আজ বুধবার (১৬ মার্চ) এলাকাবাসী ধর্ষককে আটক করে স্থানীয় থানায় সোপর্দ করেছেন।

মামলা সূত্রে জানা যায়, ঘটনার দিন প্রতিবন্ধী শিশুটি গাছের পড়ে থাকা সুপারী কুড়াতে গেলে একই এলাকার আব্দুল মান্নান ওরফে বেল্টা (৬৫) টাকার লোভ দেখিয়ে মেয়েটিকে ফুসলিয়ে বাঁশঝাড়ে নিয়ে ধর্ষণ করে। পরে মেয়েটি তার মাকে ঘটনা খুলে বলে। এর আগেও ওই ব্যক্তি মেয়েটিকে ধর্ষণ করেছিল বলে অভিযোগে উল্লেখ করা হয়। এ ঘটনায় ১১ মার্চ মেয়েটির মা সৈয়দপুর থানায় একটি মামলা দায়ের করেন। ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন (সংশোধনী ০৩ এর ৯ (১) ধারায় ওই এজাহারটি রুজু করা হয়। মামলা নম্বর-০৮।

সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ আবুল হাসনাত খান জানান, ধর্ষণের ঘটনায় আটক মুক্তিযোদ্ধাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নীলফারমারী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ