Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফের হাসপাতালে ভর্তি সাবেক অর্থমন্ত্রী আবদুল মুহিত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ মার্চ, ২০২২, ১২:০১ এএম

ফের অসুস্থ হয়ে রাজধানীর একটি হাসপাতালে ভর্তি হয়েছেন সাবেক অর্থমন্ত্রী, আওয়ামী লীগের কেন্দ্রীয় উপদেষ্টামণ্ডলীর সদস্য আবুল মাল আবদুল মুহিত।

গত শনিবার তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানিয়েছেন আবদুল মুহিতের ছোটভাই পল্লী শিশু ফাউন্ডেশন বাংলাদেশ ও ঢাকা ডেল্টা হাসপাতাল লিমিটেডের চেয়ারম্যান এ এস এ মুয়িয সুজন। তিনি পরিবারের পক্ষ থেকে এ এম এ মুহিতের সুস্থতার জন্য সবার কাছে দোয়া চেয়েছেন। আবুল মাল আবদুল মুহিতের পারিবারিক সূত্রে জানা যায়, গত কয়েকদিন ধরে তিনি ঢাকার বনানীর বাসায় শারীরিকভাবে দুর্বল হয়ে পড়েন, মুখ দিয়ে কোনো খাবার খেতে পারছেন না। শারীরিক অবস্থা অবনতি হওয়ায় বর্ষীয়ান এ রাজনীতিবিদকে শনিবার বেলা সাড়ে ১১টার দিকে ঢাকার গ্রিন রোডের গ্রিন লাইফ হাসপাতালে ভর্তি করা হয়। এর আগে সিলেট-১ আসনের সাবেক এই সংসদ সদস্য করোনাক্রান্ত হলে ২০২১ সালের ২৯ জুলাই ঢাকা সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি করা হয়। পরে তিনি সেখানে কয়েকদিন চিকিৎসাধীন থেকে সুস্থ হয়ে বাসায় ফিরেন। সুস্থ হলেও তখন থেকেই শারীরিকভাবে অনেকটা দুর্বল হয়ে পড়েন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অর্থমন্ত্রী

১১ জুন, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ