Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

নীলফামারীতে নারী শ্রমিকের মরদেহ উদ্ধার

নীলফামারী সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ ফেব্রুয়ারি, ২০২২, ৯:২৬ পিএম

কবিতা রানী (৩২) নামে উত্তরা ইপিজেডের এক নারী শ্রমিকের মরদেহ উদ্ধার করেছে নীলফামারী সদর থানা পুলিশ। রবিবার দুপুরে সদর উপজেলার সোনারায় ইউনিয়নের জয়চন্ডি মাস্টারপাড়া এলাকা থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত কবিতা রানী জেলা সদরের কুন্দপুকুর ইউনিয়নের কুটিপাড়া এলাকার সনাতন রায়ের স্ত্রী, উত্তরা ইপিজেড এর এভারগ্রীন ফ্যাক্টরী শ্রমিক।

পুলিশ সূত্র জানায়, স্বামী-স্ত্রীর মধ্যে মনমানিল্য চলছিল। এরই জের ধরে শনিবার সকালে বাড়ি থেকে প্রয়োজনীয় কাপড় নিয়ে উত্তরা ইপিজেডের কর্মরত এভারগ্রীন ফ্যাক্টরীতে চলে আসে। সারাদিন সেখানে কাজও করেছে। রাতে বাড়িতে না ফেরায় পরিবারের লোকেরা তাকে খুঁজতে তাকে। সকালে বাড়ি থেকে অদূরে একটি খড়ের গাদা থেকে কবিতা রানীর লাশ উদ্ধার করা হয়। পরে তার লাশ শনাক্ত করেন নিহতের ভাই প্রিয়নাথ রায়।

বিষয়টি নিশ্চিত করে নীলফামারী সদর থানার ওসি আব্দুর রউপ জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নীলফারমারী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ