Inqilab Logo

মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

র‌্যাবের অভিযানে নারীসহ আটক ২

উখিয়া (কক্সবাজার) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৪ ফেব্রুয়ারি, ২০২২, ১২:১২ এএম

কক্সবাজারের উখিয়ায় র‌্যাবের অভিযানে ৫০ হাজার পিস ইয়াবাসহ দুইজন মাদক পাচারকারীকে গ্রেফতার করেছে র‌্যাপিড একশ্যান ব্যাটালিয়ন র‌্যাব-১৫। এর মধ্যে একজন নারী পাচারকারী রয়েছে। গত বুধবার দিবাগতরাতে উপজেলার পালংখালী ইউনিয়নের এ অভিযান পরিচালনা করা হয়। র‌্যাব-১৫ এর সহকারী পরিচালক বিল্লাল উদ্দিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি দল পালংখালী বাজারস্থ তাজমান মডেল ফার্মেসীর সামনে কক্সবাজার-টেকনাফ সড়কের উপর এক মাদক বিরোধী অভিযান পরিচালনা করে নারীসহ দুইজন মাদক পাচারকারীকে গ্রেফতার করেন। এসময় তাদের কাছে ৫০ হাজার ইয়াবা পাওয়া যায়। গ্রেফতারকৃতরা হলেন, টেকনাফের হোয়াইক্যং ইউনিয়ন উলুবনিয়া এলাকার রুহুল আমিন ও উখিয়ার পালংখালীর মোছারখোলা এলাকার খালেদা বেগম।

তিনি আরও বলেন, ধৃত আসামিরা দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসা পরিচালিত করে আসছেন। গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে উখিয়া থানায় মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: র‌্যাবের অভিযানে নারীসহ আটক ২
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ