Inqilab Logo

বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সুন্দরগঞ্জে ভারসাম্যহীন ব্যক্তির লাশ উদ্ধার

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৩ জানুয়ারি, ২০২২, ১২:০৪ এএম

গাইবান্ধার সুন্দরগঞ্জে রাস্তার ধারে পড়ে থাকা অবস্থায় হযরত আলী নামে মানসিক ভারসাম্যহীন এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। হযরত আলী নগর কাঠগড়া গ্রামের মৃত আব্দুল মজিদ মিয়ার ছেলে। গতকাল শনিবার বিকেলে খবর পেয়ে পুলিশ উপজেলার বামনডাঙ্গা হল মোড়স্থ শিউস অটো ব্যবসা কেন্দ্রের সামনে রাস্তার ধার থেকে তার লাশ উদ্ধার করে।

স্থানীয় সূত্রে জানা যায়, লোকটা ছিলো পাগল। প্রায় এক সপ্তাহ ধরে রাতে শিউস অটো ব্যবসা কেন্দ্রের বারান্দায় ঘুমাতেন। জীবন চলতো তার হাত পেতে। এ জন্য তিনি কখনো কাউকে চাপও দিতেন না। পরনে তার শীতের তেমন কোন ভারী কাপড়ও ছিলো না। হঠাৎ বিকাল ৩টার দিকে তিনি কাঁপতে কাঁপতে রাস্তার ধারে পরে যান। পরে স্থানীয়রা ছুটে গিয়ে দেখেন তার মৃত্যু হয়েছে।

বামনডাঙ্গা পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ পরিদর্শক শফিকুজ্জামান বলেন, রাস্তার ধারে পড়ে থাকা অবস্থায় মানসিক ভারসাম্যহীন হযরত আলীর লাশ উদ্ধার করে স্বজনদের কাছে দেয়া হয়েছে। নিহতের শরীরে সন্দেহ করার মতো কোন আলামত পাইনি। অসুস্থ্যতা ও অধিক ঠান্ডায় তার মৃত্যু হতে পারে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সুন্দরগঞ্জে ভারসাম্যহীন ব্যক্তির লাশ উদ্ধার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ