Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বরিশাল ইসলামিয়া হোসাইনিয়া মাদরাসায় ওয়াজ মাহফিল শুরু আজ

বরিশাল ব্যুরো : | প্রকাশের সময় : ২১ জানুয়ারি, ২০২২, ১২:০৩ এএম

বরিশালের ঐতিহ্যবাহী ইসলামিয়া হোসাইনিয়া মাদরাসায় ওয়াজ মাহফিল শুরু হচ্ছে আজ। বাদ আসর তিন দিনের এ মাহফিলে সভাপতিত্ব করবেন জামে স্টিমার ঘাট মসজিদের খতিব আলহাজ হজরত মাওলানা মির্জা শরফউদ্দিন বেগ। মাহফিলে শাইখুল হাদিস মুফতী আবদুর রব ফরিদি, মুফতী সৈয়দ ইসহাক মোহাম্মদ আবুল খায়ের, মুফতী হেদায়েতুল্লাহ আজাদি, মুফতী হাবিবুল্লাহ সোলাইমানি, আলহাজ মাওলানা ওবাইদুর রহমান মাহবুব, আল্লামা মুফতী মাহবুব বিন মোশাররফ, মুফতী বরকতুল্লাহ কাসেমী ও মুফতী আলী আকবর ওয়াজ নসিহত করবেন।

এদিকে হযরত মাওলানা মির্জা এনায়েতুর রহমান কমপ্লেক্স এরাবিক দ্বীনিয়া মাদরাসা ময়দানে আগামী রোববার বাদ আসর এক ইছালে ছওয়াব ওয়াজ মাহফিলের আয়োজন করা হয়েছে। হযরত মাওলানা মির্জা ইয়াছিন বেগ (র.) ও হযরত মাওলানা মির্জা এনায়েতুর রহমান বেগ (র.) ফাউন্ডেশনের উদ্যোগে আয়োজিত এ মাহফিলে ভারতের ফুরফুরা দরবার শরীফের পীর হযরত মাওলানা মুফতি সাইফুল্লাহ ছিদ্দিকী প্রধান মেহমান হিসেবে ওয়াজ নসিহত করবেন। হযরত মাওলানা মির্জা শরফ উদ্দিন বেগের সভাপতিত্বে মাহফিলে বিশেষ অতিথি থাকবেন দ্বীনিয়া মাদরাসার প্রধান উপদেষ্টা আলহাজ হযরত মাওলানা মির্জা কেফায়েতুর রহমান বেগ। মাদরাসার পরিচালক ও বরিশালের ঐতিহ্যবাহী চকবাজার জামে এবাদুল্লাহ মসজিদের খতিব আলহাজ হযরত মাওলানা মির্জা নুরুর রহমান বেগ সকল মুমিন মুসলমানকে মাহফিলে উপস্থিত হয়ে দুনিয়া আখেরাতের কামিয়াবি হাছিলের দাওয়াত করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বরিশাল ইসলামিয়া হোসাইনিয়া মাদরাসায় ওয়াজ মাহফিল
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ