Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

পাকিস্তানে পিটিআই নেতার গাড়িতে মিলল ৫টি একে-৪৭

প্রকাশের সময় : ৩১ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক : ইমরান খানের নেতৃত্বাধীন রাজনৈতিক দল পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) এক নেতার গাড়ি থেকে পাঁচটি একে-৪৭ রাইফেল ও বুলেটপ্রুফ জ্যাকেট উদ্ধার করেছে দেশটির পুলিশ। খাইবার পাখতুন খোয়া প্রদেশের রাজস্বমন্ত্রী আমিন গান্ধপুরীর প্রাইভেটকার থেকে অত্যাধুনিক এই অ্যাসল্ট রাইফেল উদ্ধার করা হয়।
এছাড়া তার গাড়ি থেকে মদও পাওয়া যায়। এ ঘটনায় গাড়িটি জব্দ ও চালককে আটক করা হয়েছে। অবশ্য আমিন গান্ধপুরীকে ছেড়ে দেয়া হয়েছে। গতকাল রোববার এই তথ্য জানিয়েছে ইসলামাবাদ পুলিশ। পুলিশ জানায়, খাইবার পাখতুন খোয়া প্রদেশের বানি গালার অদূরে চেকপোস্ট বসিয়ে তল্লাশি করছিল পুলিশ। এসময় আমিন গান্ধপুরীর প্রাইভেটকারটি থামিয়ে তল্লাশি করে পাঁচটি একে-৪৭, একটি পিস্তল, ছয়টি ম্যাগজিন, একটা বুলেটপ্রুফ জ্যাকেট, তিনটি টিয়ার শেল উদ্ধার করা হয়।
তবে, আমিন গান্ধপুরী পুলিশের এই দাবি নাকচ করে দিয়েছেন। তিনি জানান, লাইসেন্স করা দুটি এ কে-৪৭ রাইফেল তিনি গাড়িতে বহন করছিলেন। যার একটির লাইসেন্স গাড়িতেই ছিল। আমিন গান্ধপুরী আরও বলেন, পুলিশের দাবি যদি সত্য হয়, তাহলে তারা আমাকে ছেড়ে দিল কেন?’ -সূত্র : ডন



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পাকিস্তানে পিটিআই নেতার গাড়িতে মিলল ৫টি একে-৪৭
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ