Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

নান্দাইলে চালককে হত্যা করে ইজিবাইক ছিনতাই

ঈশ্বরগঞ্জ(ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ জানুয়ারি, ২০২২, ১২:১৫ পিএম

ময়মনসিংহের নান্দাইলে মনির মিয়া নামের এক ইজিবাইক চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকালে ওই লাশ উদ্ধার করা হয়।


জানা যায়, নান্দাইল পৌর এলাকার কাকচর নলুয়াপাড়া গ্রামের মৃত আজিম উদ্দিনের পুত্র মনির মিয়া (৪৫) ভাড়ায় চালিত ইজিবাইক চালিয়ে সংসার চালাতো। প্রতিদিনের নেয় মঙ্গলবার রাতে ইজিবাইক নিয়ে বের হয় মনির। কিন্তু ওই দিন তিনি সময় মতো বাড়ি না আসায় পরিবারের লোকজন তাকে অনেক জায়গায় খুঁজাখুঁজি করে পায়নি। এঅবস্থায় বুধবার সকালে উপজেলার চরবেতাগৈর ইউনিয়নের চরশ্রীরামপুর বড়ডোবা বিলের নতুন লাগানো বোরো ধান ক্ষেতে একটি লাশ পরে থাকতে দেখে স্থানীয়রা। এমন খবর পেয়ে পরিবারের লোকজন গিয়ে দেখতে পায় ওই লাশ মনিরের। পরে স্থানীয়রা পুলিশকে খবর দিলে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। তবে স্থানীয়দের ধারণা মনিরের গাড়িটি নেওয়ার জন্য রাতের আধাঁরে যাত্রী সেজে দুর্বৃত্তরা এমন কাজটি করতে পারে।

নিহতের স্ত্রী কুলসুম আক্তার জানান আমার স্বামী ভাড়ায় ইজিবাইক চালাতো। তা দিয়ে কষ্ট করে সংসার চলতো। আমার তিনটি সন্তানকে এখন কে দেখবে। যারা আমার স্বামীকে হত্যা করেছে তাদের কঠিন শাস্তি চাই।


নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান আকন্দ বলেন, খবর পেয়ে লাশ উদ্ধার করে মর্গে পাঠানোর ব্যবস্থা করা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ