Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নাসিক ২নং ওয়ার্ডে বিপুল ভোটে পুনরায় কাউন্সিলর হলেন মো. ইকবাল হোসেন

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৬ জানুয়ারি, ২০২২, ১০:১৯ পিএম

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে ২নং ওয়ার্ডে আবারও বিপুল ভোটে কাউন্সিলর নির্বাচিত হয়েছেন বর্তমান কাউন্সিলর মো. ইকবাল হোসেন (লাটিম)। তিনি ভোট পেয়েছেন ৪ হাজার ৩০৭ এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী হাজী শফিকুল ইসলাম (ঝুড়ি) পেয়েছেন ২ হাজার ৯০২ ভোট। ২ হাজার ২৩১ ভোট পেয়ে তৃতীয় হন আমিনুল ইসলাম ভুইয়া রাজু (ঘুড়ি)।

বাড়ির সামনে চলছে শিশুদের নাচ-গান। ড্রয়িংরুমে বসে শুভাকাংখী ও শুভানুধ্যায়ীদের ফুলেল শুভেচ্ছা-অভিনন্দন গ্রহণ করছেন বিজয়ী কাউন্সিলর মো. ইকবাল হোসেন। এসময় তিনি ইনকিলাবকে বলেন, বিপুল ভোটে বিজয়ী করায় ওয়ার্ডবাসীকে অভিনন্দন জানাই। তারা যে তাদের পবিত্র আমানত ভোটটি আমাকে দিয়েছেন, সেজন্য এই বিজয়টি আমি ওয়ার্ডবাসীকে উৎসর্গ করলাম।

তিনি বলেন, যুবকরা যাতে নেশাগ্রস্ত না হয়, সেজন্য আগামী ৫ বছরের মধ্যে আমি তাদেরকে একটি খেলার মাঠ উপহার দেবো। তারা যেন মানুষের কল্যাণে ব্যস্ত থাকে, সুস্থ বিনোদনচর্চা করে সেই ব্যবস্থা করে দিতে চাই। তিনি বলেন, পাড়া মহল্লায় বিভিন্ন সংগঠনের মাধ্যমে মাদক, সন্ত্রাস, ইভটিজিংসহ সকল অসামাজিক কর্মকান্ড বন্ধ করব ইনশায়াল্লাহ। নির্বাচনে প্রতিদ্বন্দ্বীদেরকে শুভেচ্ছা জানিয়ে তাদেরকে সাথে নিয়ে সকলে মিলে এলাকার উন্নয়নে কাজ করব বলেও তিনি আশাবাদ ব্যক্ত করেন।

এসময় উপস্থিত ছিলেন স্থানীয় আল-হেরা ইন্টারন্যাশনাল স্কুলের প্রতিষ্ঠাতা ও ইনকিলাব সাংবাদিক মোহাম্মদ আবদুল অদুদ, সাহেবপাড়া পঞ্চায়েতের সভাপতি মো. রফিকুল ইসলাম, সাবেক চেয়ারম্যান ও সাহেবপাড়া বায়তুল ফালাহ জামে মসজিদের ভারপ্রাপ্ত সভাপতি মো. জসিম উদ্দিন, সাধারণ সম্পাদক মাওলানা আনোয়ার জাফরী, সাহেবপাড়া বায়তুল মামুর জামে মসজিদের সেক্রেটারী শাকির আহমেদ, আবদুল মতিন মাস্টার, ব্যবসায়ী মোক্তার হোসেন, ইঞ্জিনিয়ার সহিদ উল্লাহ, ব্যবসায়ী আনোয়ারুল ইসলাম, খন্দকার কাকন, আবদুল কুদ্দুস শিপন, জয়নাল আবেদীন, আবদুল কুদ্দুস, জাহিদ হাসান, মেহেদী হাসান ও প্রবাসী শামসুল আলম প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নাসিক নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ