Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মঠবাড়িয়ায় জমি নিয়ে বিরোধে বসত ঘরে হামলায় বৃদ্ধা মা ও ছেলে কুপিয়ে জখম

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ জানুয়ারি, ২০২২, ৩:২২ পিএম

পিরোজপুরের মঠবাড়িয়ার খায়ের ঘটিচোরা গ্রামে জমি সংক্রান্ত বিরোধে শনিবার সকালে প্রতিপক্ষের বসত ঘরে হামলায় বৃদ্ধা মোসাঃ বেগম (৬৫) ও তার সৌদি প্রবাসী ছেলে সাইদুল হাওলাদার (৪০) আহত হয়েছে। এসময় বসত ঘরে ব্যপক ভাংচুর চালায়ে প্রতিপক্ষ। আহত মা ও ছেলেকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে গুরুতর আহত বেগমকে বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করেন।

আহত বেগম জানান, তাদের পূর্ব পুরুষ থেকে ভোগদখলীয় জমি দীর্ঘদিন ধরে প্রতিবেশি একই বংশের রহিম উদ্দিন হাওলাদারের পুত্র রফিক ও তার ভাই ফজেল অবৈধভাবে জোর পূর্বক দখলের চেষ্টা চালিয়ে আসছিল। এর ধারাবাহিকতায় শনিবার সকালে রফিকের নেতৃত্বে তার ছেলে জাকির ও ফজলের দুই ছেলে সুমন ও সোহাগসহ প্রায় ২০/২৫ জনের একটি দল নিয়ে বসত বাড়িতে হামলা চালায়। এসময় বাঁধা দিতে গেলে তাদের পিটিয়ে ও কুপিয়ে গুরুতর জখম করে।
মঠবাড়িয়া থানার ওসি মুহা. নূরুল ইসলাম বাদল জনান, খরব পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এঘটনায় লিখিত অভিযোগ পেলে তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুপিয়ে জখম


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ