Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

ইলিয়াস কাঞ্চন-নিপুণ প্যানেলের প্রার্থী যারা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৩ জানুয়ারি, ২০২২, ১১:৩৬ এএম

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২২-২৪ মেয়াদের দ্বিবার্ষিক নির্বাচনে সভাপতি পদে অভিনেতা ইলিয়াস কাঞ্চন ও সাধারণ সম্পাদক পদে চিত্রনায়িকা নিপুণ আক্তার একই প্যানেল থেকে নির্বাচন করছেন। এরই মধ্যে পূর্ণাঙ্গ প্যানেল ঘোষণা করা হয়েছে ইলিয়াস কাঞ্চন-নিপুণ প্যানেলের পক্ষে। মনোনয়নপত্রও জমা দিয়েছেন তারা।

ইলিয়াস কাঞ্চন-নিপুণ প্যানেল থেকে প্রার্থিতায় যারা আছেন তারা হলেন—সভাপতি ইলিয়াস কাঞ্চন, সহ-সভাপতি রিয়াজ, সহ-সভাপতি ডি.এ তায়েব, সাধারণ সম্পাদক নিপুণ, সহ-সাধারণ সম্পাদক সাইমন সাদিক, সাংগঠনিক সম্পাদক শাহানূর, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নিরব হোসাইন, দফতর ও প্রচার সম্পাদক আরমান, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক ইমন এবং কোষাধ্যক্ষ পদের জন্য লড়াই করবেন আজাদ খান।

একই প্যানেল থেকে কার্যকরী সদস্য হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন- অমিত হাসান, ফেরদৌস, শাকিল খান, নানা শাহ, আফজাল শরীফ, সাংকো পাঞ্জা, জেসমীন, কেয়া, পরীমণি, গাঙ্গুয়া ও সীমান্ত।

এবার নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করবেন পীরজাদা হারুন। দুজন সদস্য হলেন বি এইচ নিশান ও বজলুর রাশীদ চৌধুরী। আপিল বোর্ডের চেয়ারম্যান করা হয়েছে সোহানুর রহমান সোহানকে। আর মোহাম্মদ হোসেন জেমী ও মোহাম্মদ হোসেনকে আপিল বোর্ডের সদস্য করা হয়েছে।

উল্লেখ্য, শুক্রবার ২৮ জানুয়ারি বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে (বিএফডিসি) শিল্পী সমিতির নির্বাচন অনুষ্ঠিত হবে। সদ্য মেয়াদ-উত্তীর্ণ কমিটির সভাপতি মিশা সওদাগর ও সাধারণ সম্পাদক জায়েদ খান এবারও একই প্যানেল থেকে নেতৃত্ব দেবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ