Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ম্যানসিটির টানা এগারো জয়

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১ জানুয়ারি, ২০২২, ৯:২৪ পিএম

ইংলিশ প্রিমিয়ার লিগে আজ আর্সেনালকে ২-১ গোলের ব্যবধানে হারিয়েছে ম্যানচেস্টার সিটি। এর মাধ্যমে তারা টানা ১১টি ম্যাচে জয়ের স্বাদ পেয়েছে। ম্যাচটির ৯৩ মিনিটের সময় রদ্রি গোল করে সিটিকে পূর্ণ তিন পয়েন্ট এনে দেন। প্রথমার্ধের একটু পরই দশ জনের দলে পরিণত হয় আর্সেনাল। শেষ পর্যন্ত এ সুযোগটি কাজে লাগাতে সমর্থ হয় সিটিজেনরা।

প্রথমার্ধের ৩১ মিনিটের সময় বুকায়া সাকা গোল করে প্রথমে আর্সেনালকে এগিয়ে নেন। দ্বিতীয়ার্ধের প্রায় শুরুতে (৫৪ মিনিটে) পেনাল্টি থেকে রিয়াদ মাহরেজ গোল করে ম্যানসিটিকে সমতায় ফেরান৷ গ্রানিত সাকা ধাক্কা মেরে বার্নার্দো সিলভাকে ফেলে দিলে এ পেনাল্টি পায় পেপ গার্দিওলার দল। এর কিছুক্ষন পরই দ্বিতীয়বার হলুদ কার্ড দেকে মাঠ ছাড়েন গ্যাব্রিয়েল৷ তিনি গ্যাব্রিয়েল জিসুসকে ফাউল করে দ্বিতীয়বারের মতো হলুদ কার্ড দেখেন৷ এরপর রদ্রি শেষ মূহুর্তে করেন জয়সূচক গোল। এই জয়ে ম্যানসিটি ১১ পয়েন্টের ব্যবধানে এগিয়ে থেকে নিজেদের শীর্ষস্থান ধরে রাখতে সমর্থ হয়েছে৷



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটবল

২৭ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ