Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির বৈঠক অনুষ্ঠিত

প্রকাশের সময় : ২৬ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

দশম জাতীয় সংসদের বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির ২০তম বৈঠক গতকাল কমিটি সভাপতি মুহাম্মদ ফারুক খান-এর সভাপতিত্বে সংসদ ভবনে অনুষ্ঠিত হয়।
কমিটি সদস্য অধ্যাপক মোঃ আলী আশরাফ, তানভীর ইমাম, মোঃ নজরুল ইসলাম চৌধুরী, মোঃ আফতাব উদ্দীন সরকার এবং সাবিহা নাহার বেগম বৈঠকে অংশগ্রহণ করেন।
বৈঠকে কমিটির ১৯তম বৈঠকের গৃহীত সিদ্ধান্তসমূহ বাস্তবায়ন অগ্রগতি, কার্যপ্রণালী-বিধির ২৪৬ বিধি অনুযায়ী স্থায়ী কমিটিতে প্রেরিত ঈরারষ আরধঃরড়হ অঁঃযড়ৎরঃু ঙৎফরহধহপব, ১৯৮৫ রহিতক্রমে পুনঃপ্রণয়নের উদ্দেশ্যে আনীত “বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ বিল, ২০১৬” এর উপর পর্যালোচনা, হোটেল সোনারগাঁও-এর বিভিন্ন অনিয়ম তদন্তে গঠিত ১নং সাব-কমিটির দাখিলকৃত তদন্ত প্রতিবেদন অনুযায়ী গৃহীত পদক্ষেপ এবং রূপসী বাংলা হোটেলের সংস্কার কাজের অগ্রগতির উপর বিস্তারিত আলোচনা করা হয়।
ঈরারষ আরধঃরড়হ অঁঃযড়ৎরঃু ঙৎফরহধহপব, ১৯৮৫ রহিতক্রমে পুনঃপ্রণয়নের উদ্দেশ্যে আনীত “বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ বিল, ২০১৬” সম্পর্কে কমিটির পরবর্তী বৈঠকে অধিকতর আলোচনার পর রিপোর্ট চূড়ান্ত করার সুপারিশ করা হয়।
বৈঠকে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সচিব, বিমান বোর্ডের চেয়ারম্যান, বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের চেয়ারম্যান, পর্যটন কর্পোরেশনের চেয়ারম্যান, বিমানের ব্যবস্থাপনা পরিচালক, লেজিসলেটিভ ও সংসদ বিষয়ক বিভাগের যুগ্ম-সচিবসহ মন্ত্রণালয় ও জাতীয় সংসদ সচিবালয়ের সংশ্লিষ্ট ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ বৈঠকে উপস্থিত ছিলেন। - প্রেস বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির বৈঠক অনুষ্ঠিত
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ