Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঝিকরগাছায় পরাজিত মেম্বার প্রার্থীর সমর্থককে এলোপাথাড়ি কুপিয়ে জখম

ঝিকরগাছা (যশোর) উপজেলা প্রতিনিধি | প্রকাশের সময় : ৯ ডিসেম্বর, ২০২১, ১১:৪৫ পিএম

উপজেলার ঝিকরগাছা ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৯ নম্বর ওয়ার্ডের পরাজিত মেম্বার প্রার্থীর সমর্থক শিমুল মুন্সীকে (৩২) এলোপাথাড়ি কুপিয়ে জখম করা হয়েছে।

আহতের দাবি, বিজয়ী মেম্বার প্রার্থীর সমর্থক আতর আলী ও তার ছেলে সীমান্ত তাকে কুপিয়েছে।

বৃহস্পতিবার যশোরের ঝিকরগাছা উপজেলার ঝিকরগাছা ইউনিয়নের লক্ষীপুর গ্রামের বটতলা এলাকায় এই হামলার ঘটনা ঘটে। শিমুল ওই গ্রামের আব্দুল আজিজ মুন্সীর ছেলে। তিনি যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন।

আহত শিমুল জানিয়েছেন, ১১ নভেম্বরের নির্বাচনে ঝিকরগাছা ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের মেম্বার প্রার্থী বাবুলের পক্ষে ছিলেন। এতে তার ওপর ক্ষুব্ধ ছিলো প্রতিপক্ষ মেম্বর প্রার্থী উজ্জলের সমর্থকরা। ভোটে উজ্জল জয়ী হওয়ার পর তাকে দেখে নেয়ার হুমকি দেয়া হয়। শিমুল আরও জানান, প্রতিপক্ষের ভয়ে ভোটের পর থেকে তিনি এলাকা ছাড়া ছিলেন। মায়ের অসুস্থতার খবর শুনে বৃহস্পতিবার সকাল ৭ টার দিকে বাড়ির উদ্দেশ্যে যাচ্ছিলেন। এসময় উজ্জল মেম্বরের বাড়ির কাছে বটতলা এলাকায় পৌঁছালে আতর আলী ও তার ছেলে সীমান্ত বলে তোর গ্রামে আসা নিষেধ, তারপরেও কেনো এসেছিস। এরপর তাকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করা হয়। শিমুলের অভিযোগ, নবনির্বাচিত মেম্বর উজ্জলের ইন্ধনে তাকে কুপানো হয়েছে। এই ঘটনায় তিনি থানায় মামলা করবেন। হাসপাতালের জরুরি বিভাগের ইনচার্জ ডা. আব্দুর রশিদ জানান, আহত শিমুলের হাতে ও পিটের একাধিক স্থানে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। তার অবস্থা গুরুতর।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুপিয়ে জখম


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ