Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রামেক হাসপাতালে গত ২৪ ঘন্টায় করোনায় মৃত্যু ৩

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ৬ ডিসেম্বর, ২০২১, ৪:১৮ পিএম

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে গত ২৪ ঘণ্টায় তিনজনের মৃত্যু হয়েছে। তাদের মধ্যে একজনের মৃত্যু হয়েছে করোনায় আক্রান্ত হয়ে। অন্য দুইজনের মৃত্যু হয়েছে করোনার উপসর্গে। রবিবার সকাল নয়টা থেকে সোমবার সকাল নয়টার মধ্যে হাসপাতালের করোনা আইসোলেশন ইউনিটে তাদের মৃত্যু হয়। করোনায় আক্রান্ত হয়ে মারা যাওয়া ব্যক্তির বাড়ি নাটোরে। উপসর্গে মৃতদের মধ্যে একজনের বাড়ি নওগাঁয়, অন্যজনের পাবনায়।

রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী জানান,তিনজনের মধ্যে একজন হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) মারা যান। এছাড়া ২৯/৩০ নম্বর ওয়ার্ডে মারা গেছেন দুইজন। মারা যাওয়া তিনজনই পুরুষ। তাদের মধ্যে দুজনের বয়স ষাটোর্ধ্ব। অন্যজনের বয়স ৪১ থেকে ৫০ বছরের মধ্যে।
সোমবার সকাল নয়টা পর্যন্ত ১০৪ শয্যার রামেক হাসপাতালের করোনা ইউনিটে ৩১ জন ভর্তি ছিলেন। তাদের মধ্যে করোনা নিয়ে ভর্তি আছেন আটজন। উপসর্গ নিয়ে ভর্তি রয়েছেন ২২ জন। করোনা ধরা পড়েনি এমন ভর্তি আছেন দুইজন। 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

৫ ফেব্রুয়ারি, ২০২৩
১০ ডিসেম্বর, ২০২২
৭ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ