Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভিনব প্রতিবাদ: সোনারগাঁয়ে খালেদার মুক্তি চেয়ে ব্যালটে সিল

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ নভেম্বর, ২০২১, ১১:০২ এএম

সোনারগাঁয়ের একাধিক কেন্দ্রে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে ব্যালটে সিল মেরেছে অজ্ঞাতরা। কেন্দ্র সংশ্লিষ্টদের দাবি, ছাত্রদলের নেতাকর্মীরা ভোট দিতে এসে এই কাজ করেছেন।
রোববার (২৮ নভেম্বর) দুপুরে নানাখী দারুস সুন্নাত হামিদিয়া আলীম মাদ্রাসা কেন্দ্রে এমন ব্যালট পেপার দেখা গেছে। তবে কেন্দ্রের প্রিজাইডিং অফিসার মো. আজহার হোসেন ভূইয়া এ বিষয়ে জানেন না কিছুই।
এর আগে প্রকাশ্যে নৌকায় সিল দেওয়াকে কেন্দ্র করে ১২টা ১১ মিনিট থেকে প্রায় ৩০ মিনিট এ কেন্দ্রে ভোটগ্রহণ বন্ধ রাখেন প্রিজাইডিং অফিসার।
তিনি এ সময় ভোট দেওয়া নিয়ে ঝামেলা ও কেন্দ্রের ভেতরে বহিরাগতদের বিষয়ে রিটার্নিং কর্মকর্তাসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সাহায্য চাইলেও তা পাননি বলে জানান।
সাদীপুরের পুরো ইউনিয়নের সব কেন্দ্রেই এমন মুক্তির দাবিতে সিল মারা ব্যালট পাওয়া গেছে বলে কয়েকটি কেন্দ্র থেকে জানা গেছে।
আরও পড়ুন: ইসলামী ব্যাংকের কর্মকর্তাদের সঙ্গে সৌজন্য সাক্ষাতে জাকির চেয়ারম্যান
সোনারগাঁ থানা ছাত্রদলের আহবায়ক কমিটি সদস্য জাফর আহমেদ তুষার বলেন, নেতাকর্মীরা বর্তমান ফ্যাসিস্ট বিরুদ্ধে ও আপসহীন নেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির পক্ষে নীরব প্রতিবাদ স্বরূপ ক্ষোভের বহিঃপ্রকাশ হিসেবে হয়তো ব্যালটে মুক্তির সিল মেরেছে।



 

Show all comments
  • Anwar+Hossain ২৯ নভেম্বর, ২০২১, ১২:১৩ পিএম says : 1
    প্রকাশ্যে নৌকায় সিল দেওয়াকে কেন্দ্র করে বর্তমান ফ্যাসিস্টদের বিরুদ্ধে আপসহীন নেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির পক্ষে নীরব প্রতিবাদ স্বরূপ ক্ষোভের বহিঃপ্রকাশ হিসেবে হয়তো ব্যালটে মুক্তির সিল মেরেছে।
    Total Reply(0) Reply
  • Mohammad Hanif ২৯ নভেম্বর, ২০২১, ৬:১৬ পিএম says : 0
    খালেদা জিয়ার মুক্তি চাই
    Total Reply(0) Reply
  • Kabir Khondoker ২৯ নভেম্বর, ২০২১, ৬:১৬ পিএম says : 0
    Good Job Done !!!!
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খালেদা জিয়া

২৫ অক্টোবর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ