Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

শীতে আসছে কামরুল হাসানের নতুন গান ‘শীতের গীত’

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৮ নভেম্বর, ২০২১, ৬:৩০ পিএম

 সংগীত শিল্পী প্লাবন কোরেশী ও নওরিন জাহান আলোর কন্ঠে এবারের শীতে বাজারে আসছে কামরুল হাসান সোহাগের লেখা নতুন গান ‘ শীতের গীত ’ । গানটির সুর করেছেন বাংলাদেশ চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত গীতিকবি ও সুরকার প্লাবন কোরেশী। গানটির ভিডিও ডিরেকশন করেছেন শামিম নিদ্রা ও ভিডিও এডিট ও কালার করেছেন ফারদিন খান ।

এবিষয়ে কামরুল হাসান সোহাগ বলেন , গানটি শ্রোতাদের ভালো লাগবে। আমাদের ষড় ঋতুর এই দেশে শীত প্রকৃতিতে এক নতুন রুপ নিয়ে হাজির হয়। শ্রোতারা গানটির মাধ্যমে প্রকৃতির এই বদলে যাওয়া রুপ অনুভব করতে পারবে । গানটির ব্য া পারে শিল্পী নওরিন জাহান আলো বলেন , খুব সুন্দর একটি গান লিখেছেন কামরুল হাসান সোহাগ ভাই। অসাধারণ সুর করেছেন প্লাবন ভাই। তাদের সাথে কাজ করতে পেরে আমি ভীষণ আনন্দিত। আশা করি যারা রুচিসম্মত বাংলা গান ভালোবাসে , পছন্দ করে সেই সব শ্রোতাদের কাছে গানটি ভাল লাগবে ।

গানটির সুরকার ও সংগ ীত শিল্পী প্লাবন কো রে শী বলেন , শীতের এই সময়টা প্রকৃতিতে নতুন রুপ নিয়ে আসে। শীতের সকালে কুয়াশা মাখা রোদ মানুষের হৃদয়কে স্পর্শ করে। প্রকৃতি পিয়াসী মানুষ বছর জুড়ে শীতের রুপ অনুভব করতে এই সময়টার জন্য অধীর আগ্রহে থাকেন। শীতের উৎসবময় সেই আনন্দময় মুহূর্তটাকে ভেবে ঢেলে সাজানো হয়েছে গানটি র অনুষঙ্গ । গানটি দর্শকপ্রিয়তা অর্জন করবে বলে আমি আশাবাদী ।

 



 

Show all comments
  • নুর আলম ১০ ডিসেম্বর, ২০২১, ১১:২২ পিএম says : 0
    এসো সবাই গরিফ কে সাহাজো করি এসো আমরা সবায় এক হয়
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ