Inqilab Logo

মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

সুইজারল্যান্ড না গিয়ে দেশে ফিরলেন স্বাস্থ্যমন্ত্রী

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ নভেম্বর, ২০২১, ৩:৪৮ পিএম

সুইজারল্যান্ডে সরকারি সফর বাতিল করে দেশে ফিরে এসেছেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক। শনিবার রাতে দুবাই থেকে একটি ফ্লাইটে দেশে ফিরেন তিনি।

রোববার স্বাস্থ্য মন্ত্রণালয় এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, বিশ্বব্যাপী আফ্রিকান ভ্যারিয়েন্ট ওমিক্রনের গুরুত্ব অনুধাবন করে এ বিষয়ে জরুরি নির্দেশনা ও করণীয় ঠিক করতে দেশে ফিরে এসেছেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী জাহিদ মালেক

গতকাল শনিবার সুইজারল্যান্ডের সরকারি প্রোগ্রামের উদ্দেশে রওনা দিয়েও দুবাই থেকেই ভিন্ন আরেকটি ফ্লাইটে রাত ১১টায় দেশে ফিরে আসেন তিনি।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, স্বাস্থ্যমন্ত্রী খুব দ্রুতই দেশে ওমিক্রন মোকাবিলা করার বিষয়ে জাতীয় পরামর্শক কমিটির সঙ্গে জরুরি বৈঠক করবেন। বৈঠক শেষে সেদিনই মিডিয়া ব্রিফ করে স্বাস্থ্যখাতের প্রস্তুতির সর্বশেষ তথ্য দেশবাসীকে জানাবেন।

তবে জাতীয় পরামর্শক কমিটির সঙ্গে স্বাস্থ্যমন্ত্রীর বৈঠকটি কবে অনুষ্ঠিত হবে তা উল্লেখ করা হয়নি স্বাস্থ্য মন্ত্রণালয়ের সংবাদ বিজ্ঞপ্তিতে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্বাস্থ্যমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ