Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্রাহ্মণবাড়িয়ায় নির্বাচনী সহিংসতায় নিহত ১

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৬ নভেম্বর, ২০২১, ১২:০২ এএম

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে নির্বাচনী বিরোধকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় স্বতন্ত্র প্রার্থীর এক সমর্থক নিহত হয়েছে। আসন্ন ইউপি নির্বাচনে নবীনগরের রতনপুর ইউনিয়নের নির্বাচনী বিরোধকে কেন্দ্র করে গতকাল বৃহস্পতিবার স্বতন্ত্র প্রার্থী গোলাম মোস্তফা মারুফের সমর্থক মাসুদ মিয়াকে ধরালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে। পরে গুরুতর আহত মাসুদকে প্রথমে নবীনগর স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে গুরুতর অবস্থায় ঢাকায় নেয়া হলে সেখানে তার মৃত্যু হয়। নিহত মাসুদের বাড়ি উপজেলার রতনপুর ইউনিয়নে খাগাতুয়া গ্রামে।

স্বতন্ত্র প্রার্থী গোলাম মোস্তফা মারুফ অভিযোগ করে বলেন, প্রতিপক্ষ নৌকার প্রার্থীর সমর্থকরা নির্বাচনে বিশৃঙ্খলা সৃষ্টি করতে আমার সমর্থকের উপর হামলা করে। এতে সে নিহত হয়। এ বিষয়ে নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আমিনুর রশিদ বলেন, স্থানীয় কোন্দলের জের ধরে এই খুনের ঘটনা ঘটে। বিষয়টির তদন্ত চলছে। দায়ীদের আইনের আওতায় আনা হবে। তবে নৌকার প্রার্থী জাহিদা হাসান বলেন, এটি নির্বাচনী বিরোধের সহিংসতা নয়, এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে তাদের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নির্বাচনী সহিংসতা

২৩ নভেম্বর, ২০২১
১৬ জুন, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ