Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নির্বাচনী সহিংসতায় নিহত ১

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৫ নভেম্বর, ২০২১, ১২:০৩ এএম

কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার ভাঙামোড় ইউনিয়নে দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের মধ্যে সহিংসতার ঘটনায় বাবুল মিয়া নামে এক ব্যক্তির মৃত্যুতে সড়ক অবরোধ করেছে বিক্ষুব্ধরা। গতকাল সকাল ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত ফুলবাড়ী-নাগেশ্বরী সড়কের বটতলা নামক এলাকায় প্রায় দুই ঘণ্টা সড়ক অবরোধ করে প্রতিবাদকারীরা।

এসময় সড়কের দুপাশে যানচলাচল বন্ধ হয়ে যায়। পরে নির্বাহী ম্যাজিস্ট্রেট বিমল চাকমা, নাগেশ্বরী সার্কেলের এএসপি সুমন রেজা, ফুলবাড়ী থানার পরিদর্শক (তদন্ত) সারোয়ার পারভেজসহ একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনলে যানচলাচল স্বাভাবিক হয়। পরে নিহতের লাশ ময়না তদন্তের জন্য ফুলবাড়ী থানায় নেয়া হয়।
উল্লেখ্য, গত ২২ নভেম্বর রাতে ভাঙামোড় ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের ফ্যান মার্কার প্রার্থী মুকুল মিয়ার সমর্থক ও তালা মার্কার প্রার্থী শাহা আলমের সমর্থকের মধ্যে সংঘর্ষ ঘটে। এ ঘটনায় আহত বাবুল মিয়া ২৩ নভেম্বর সন্ধ্যায় হাসপাতাল থেকে ছাড়া পেয়ে বাড়ীতে এসে মারা যান। এরই প্রতিবাদে গতকাল তার স্বজনসহ এলাকাবাসী সড়ক অবরোধ করে। ঘটনার সত্যতা নিশ্চিত করে ফুলবাড়ী থানার ওসি রাজীব কুমার রায় জানান, এ ব্যাপারে পরিবার থেকে এখনো কোন মামলা দায়ের করা হয়নি। নির্বাচনি সহিংসতায় বাবুল মিয়ার মৃত্যু হয়েছে কিনা তা তদন্ত করে নিশ্চিত হওয়ার জন্য লাশ কুড়িগ্রাম মর্গে পাঠানোর ব্যবস্থা করা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নির্বাচনী সহিংসতা

২৩ নভেম্বর, ২০২১
১৬ জুন, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ