Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

নৌকার চেয়ারম্যান প্রার্থী মদের বোতল নিয়ে গান গাইলেন

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২০ নভেম্বর, ২০২১, ১১:৫৯ এএম

মদের বোতল সামনে নিয়ে মনের সুখে গান গাইলেন কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলার উছমানপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মো. নিজাম ক্বারী। ফেসবুকে এমন একটি ভিডিও ভাইরাল হলে উপজেলা জুড়ে তোলপাড় সৃষ্টি হয়।

জানা যায়, শুক্রবার দুপুরের দিকে ফেসবুকে একটি ভিডিও ছড়িয়ে পড়ে। তাতে দেখা যায়, মদের বোতল সামনে নিয়ে গলা ছেড়ে গান গাইছেন কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলার ৪ নং উছমানপুর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী নিজাম ক্বারী। এই ভিডিও ছড়িয়ে পড়ার পর মুহূর্তের মধ্যে ভাইরাল হয়।

ভিডিওতে দেখা যাচ্ছে নিজাম ক্বারী গলা ছেড়ে সাগর কুলের নাইয়া নামে একটি পল্লীগীতি গাইছেন। গান গাওয়ার সময় তার সামনের টেবিলে একটি মদের বোতল ও গ্লাস দেখা যাচ্ছে।

আগামী ২৮ নভেম্বর কুলিয়ারচর উপজেলার পাঁচটি ইউনিয়নে নির্বাচন হওয়ার কথা রয়েছে। ওইদিন উছমানপুর ইউনিয়ন পরিষদেরও নির্বাচন অনুষ্ঠিত হবে।

এ বিষয়ে নিজাম ক্বারী জানান, এসব ভিডিও ভুয়া। কোনো মদের বোতল ছিল না। নির্বাচনী প্রচারণায় সভা, আড্ডা হয়েই থাকে। এডিট করে গোপনে কেউ এসব ছড়িয়েছে।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভিডিও ভাইরাল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ