Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

মাগুরায় মোটরসাইকেল চাপায় শিশু নিহত

মাগুরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ নভেম্বর, ২০২১, ১১:৩৪ পিএম

মাগুরা-কামারখালী মহাসড়কে শ্রীপুর উপজেলার ওয়াবদা মোড়ে মোটর সাইকেল চাপা পড়ে আলিফ (১০) নামে এক মাদ্রাসা ছাত্র নিহত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে ওয়াবদা বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

মাগুরা থানার অফিসার ইন চার্জ মন্জুরুল আলম জানান, আলিফ মাগুরা মহম্মদপুর উপজেলার রাজাপুর ইউনিয়নের খলিল বিশ্বাসের ছেলে। সে ওয়াবদা মাদ্রাসার ছাত্র। তিনি জানান, আলিফ ওয়াবদা এলাকায় সাফোল গাছা গ্রামে নানা বাড়িতে থেকে পড়াশোনা করত। তার বাবা ও মা ঢাকায় পোশাক কারখানায় চাকরি করেন।

তিনি আরও জানান, সকালে ওয়াবদা বাজার এলাকার রাস্তার বিট পার হতে গিয়ে আলিফ মধুখালীগামী একটি মোটর সাইকেলের নিচে চাপা পড়ে। এতে মোটরসাইকেল চালক টিপু সুলতানও রাস্তায় ছিটকে পড়েন। স্থানীয়রা আলিফ ও টিপুকে উদ্ধার করে মাগুরা হাসপাতালে নিয়ে আসেন।

মাগুরা সদর হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক এনামুল কবীর জানান, শিশুটি মাথায় আঘাত পেয়ে হাসপাতালে আনার আগেই মারা গেছ। টিপু সুলতানের অবস্থাও গুরুতর বলে জানান তিনি

অন্যদিকে, মোটরসাইকেল চালক টিপু সুলতানের বাড়ি যশোর। তিনি আরিচা ঘাটে যাচ্ছিলেন। দুর্ঘটনার শিকার হয়ে তিনি সদরে ভর্তি আছেন তার অবস্থাও আশংকাজনক। এই ঘটনায় মাগুরা থানায় মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাগুরা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ