Inqilab Logo

বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

ডিমলায় সড়ক দুর্ঘটনায় ভিখারিনীর মৃত্যু

ডিমলা (নীলফামারী) সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ নভেম্বর, ২০২১, ৭:২৯ পিএম

সড়ক দুর্ঘটনায় নীলফামারীর ডিমলায় খগাখড়িবাড়ী ইউনিয়নের বন্দর খড়িবাড়ী ডাঙ্গাপাড়া গ্রামের ভিখারিনী নমিরন বেওয়ার (৬৫) মৃত্যু হয়েছে।

পরিবারিক সূত্রে জানা যায়, তার স্বামী জহির উদ্দিন আজ থেকে পাঁচ বছর পূর্বে মারা যায়। ভিখারিনীর এক ছেলে ও দুইটি কন্যা সন্তান আছে। স্বামী মারা যাওয়ার পর থেকে সন্তানরা দেখাশুনা ও ভরন পোষণ না করায় নমিরন বেওয়া বিভিন্ন গ্রাম ও হাট-বাজারে ভিক্ষাবৃত্তি করে জীবিকা নির্বাহ করে। প্রতিদিনের ন্যায় বুধবার (১৭ নভেম্বর) সকাল আনুমানিক ১১ ঘটিকায় নিজ বাড়ী থেকে ডিমলা বাবুরহাট আসার পথে ভাটিয়াপাড়া চৌপথির মধ্য বাজারে রাস্তা পারাপারের সময় বন্দর খড়িবাড়ী গ্রামের নবির উদ্দিনের পুত্র অটোবাইক চালক মোঃ জহুরুল ইসলাম জৌ এর অটোবাইকের ধাক্কায় ভিক্ষারীনি গুরুতর আহত হলে তাৎক্ষনিক বাজারের লোকজন অটোভ্যানে যোগে ডিমলা সদর হাসপাতালে নিয়ে আসলে ডিমলা উপজেলা হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ভিক্ষারীনিকে মৃত ঘোষনা করে।

এ বিষয়ে ডিমলা থানার ইনচার্জ (ওসি) মোঃ সিরাজুল ইসলাম বলেন, পরিবারের পক্ষে কারো কোন অভিযোগ না থাকায় লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দূর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ