Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাফত মজলিস যুক্তরাজ্য কমিটি গঠন

রেজাউল হক সভাপতি ও ছালেহ সম্পাদক পুন:নির্বাচিত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ নভেম্বর, ২০২১, ৭:২৫ পিএম

বাংলাদেশ খেলাফত মজলিস যুক্তরাজ্য শাখার উদ্যোগে সম্প্রতি মজলিসে শূরার অধিবেশনে ২০২১-২২ সেশনের জন্য কেন্দ্রীয় সমাজ কল্যাণ সম্পাদক ও যুক্তরাজ্য শাখার সভাপতি শায়খুল হাদীস প্রিন্সিপাল মাওলানা রেজাউল হককে সভাপতি ও মুফতি ছালেহ আহমদকে সাধারণ সম্পাদক করে যুক্তরাজ্য শাখার কমিটি পুনর্গঠন করা হয়। খেলাফত মজলিসের এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

কমিটির অন্যান্য দায়িত্বশীলরা হলেন-সহ সভাপতি মাওলানা শায়খ ফয়েজ আহমদ, আলহাজ মাওলানা আতাউর রহমান, মাওলানা আব্দুস সালাম, আলহাজ ইউসুফ আবদুল্লাহ নাজির, হাফিজ মাওলানা শায়খ ইকবাল হোসাইন, হাফিজ মাওলানা শায়খ ছালেহ আহমদ, মাওলানা শায়খ ছালেহ আহমদ হামিদী, মাওলানা মুহাম্মদ শাহনূর মিয়া। সহ সাধারণ সম্পাদক ব্যারিস্টার মাওলানা বদরুল হক, মাওলানা জাহাঙ্গীর খান, মাওলানা শায়খ নাজিম উদ্দিন, মাওলানা মুছলেহ উদ্দিন, মাওলানা ছাদিকুর রহমান, সাংগঠনিক সম্পাদক মাওলানা মিছবাহুজ্জামান হেলালী, সহ সাংগঠনিক সম্পাদক হাফিজ সৈয়দ শিহাব উদ্দিন, বাইতুলমাল সম্পাদক মাওলানা ফজলুল হক কামালী, সহ বায়তুল মাল সম্পাদক মাওলানা আবুল কালাম, প্রশিক্ষণ সম্পাদক শায়খ মাওলানা সৈয়দ মশহুদ হুসেন, সহ প্রশিক্ষণ সম্পাদক মুফতী সালাতুর রহমান মাহবুব, প্রচার সম্পাদক মাওলানা মুহাম্মদ আল আমিন, সহ প্রচার সম্পাদক মাওলানা মুহিবুর রহমান মাছুম, সমাজ কল্যাণ সম্পাদক মাওলানা আজিজুর রহমান, সহ সমাজ কল্যাণ সম্পাদক মাষ্টার ফজল উদ্দিন, নির্বাহী সদস্য মাওলানা বুরহান উদ্দিন বাহার, হাফিজ মুন্জুরুল হক,ক্বারী মাওলানা আব্দুল জলিল,হাফিজ শহির উদ্দিন,আলহাজ মুহাম্মদ আলী,আলহাজ মুহাম্মদ মিয়া।

সম্প্রতি লন্ডন প্লাস্টো জামেয়া ইসলামিয়া মিলনায়তনে অনুষ্ঠিত শূরার বৈঠকে নির্বাচন কমিশন হিসেবে দায়িত্ব পালন করেন যুক্তরাজ্য শাখার উপদেষ্টা শায়খ মাওলানা তরিকুল্লাহ ও শায়খুল হাদিস মুফতি আব্দুর রহমান। শূরায় যুক্তরাজ্য শাখার কমিটিতে আরো উপদেষ্টা হিসেবে মনোনয়ন দেয়া হয়েছে, মাওলানা আশরাফ আলী শিকদার (ব্রাডফোর্ড),মাওলানা আবদুল জলিল (ব্রাডফোর্ড),মাওলানা আবদুর রহমান (ক্যামব্রিজ), মাওলানা সামছুদ্দিন (বার্মিংহাম),শায়খ মাওলানা ইয়াহয়া (ওল্ডহাম),হাফিজ জালাল উদ্দিন (ব্রাডফোর্ড),মাওলানা নুরুল হক আমিনী (নিউক্যাসেল),মুফতী হাবীব নূহ(রাইছলীপ),মাওলানা সাদেক আহমদ (লন্ডন),মুফতি ছাফির উদ্দিন,মুফতী শামীম মুহাম্মদ (ম্যানচেস্টার),হাফিজ মাওলানা ইউসূফ সালেহ (লন্ডন)।

প্রবাস জীবন বিভাগে সংবাদ পাঠানোর ঠিকানা
[email protected]



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খেলাফত মজলিস


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ