Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

আন্তঃবিশ্ববিদ্যালয় বিতর্ক প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন শাবিপ্রবি

শাবি সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ নভেম্বর, ২০২১, ১০:৫৮ পিএম | আপডেট : ১১:৪৪ পিএম, ১৩ নভেম্বর, ২০২১

'ইনডিপেনডেন্ট ইউনিভার্সিটি বাংলাদেশ ডিবেটিং সোসাইটি' কর্তৃক আয়োজিত ‘IUBDC Nationals IV-2021’ শীর্ষক আন্তঃবিশ্ববিদ্যালয় ইংরেজি বিতর্ক প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের বিতর্ক বিষয়ক সংগঠন ‘শাহজালাল ইউনিভার্সিটি ডিবেটিং সোসাইটি’র তিন সদস্যের টিম ‘SUDS-47’।

শনিবার ( ১৩ নভেম্বর) ডিসকর্ড অ্যাপের মাধ্যমে অনলাইনে আয়োজিত এ প্রতিযোগিতায় তারা 'নবীন বিতার্কিক' ক্যাটাগরিতে শীর্ষস্থান অর্জন করেছে বলে নিশ্চিত করেন সংগঠনটির সাধারণ সম্পাদক তারেকুল আরেফিন প্রিয়াম।

জানা যায়, বিতর্ক প্রতিযোগিতার ফাইনালে ‘ইষ্ট ওয়েস্ট ইউনিভার্সিটিকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে ‘SUDS-47’। এছাড়াও ‘বেস্ট স্পিকার’ হিসেবে ইংরেজি বিভাগের ২০১৮-১৯ সেশনের শিক্ষার্থী জুমানা হাসান নির্বাচিত হয়েছেন। চ্যাম্পিয়ন টিমের বাকি দুই জন সদস্য হলেন ইংরেজি বিভাগের ২০১৮-১৯ সেশনের শিক্ষার্থী শাদমান সাকিব এবং ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিকস ইঞ্জিনিয়ারিং বিভাগের ২০১৯-২০ সেশনের শিক্ষার্থী নুসরাত জাহান ওহী।



 

Show all comments
  • R A Hassan ১৪ নভেম্বর, ২০২১, ৭:০৩ এএম says : 0
    Congratulations SUST Debate team . We're proud you . Best and Brightest future waiting for you .
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শাবিপ্রবি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ