Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

ট্রেনের সিটেই মৃত্যু হলো মাদ্রাসা প্রিন্সিপালের

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১১ নভেম্বর, ২০২১, ৬:৩৫ পিএম

চট্টগ্রামের রাউজান উপজেলার গহিরা এফ কে বহুমুখী কামিল মাদরাসার প্রিন্সিপাল ইব্রাহীম নঈমী (৫৯) ঢাকা থেকে চট্টগ্রামে ফেরার পথে সুবর্ণ এক্সপ্রেস ট্রেনেই মারা গিয়েছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

ট্রেনে ওঠার পর কমলাপুর রেলস্টেশনেই গতকাল বুধবার বিকাল সাড়ে ৪টায় তার মৃত্যু হয়। জানা গেছে, আলীম পরীক্ষার্থীদের প্রবেশপত্র আনতে ইব্রাহীম নঈমীসহ তিনজন মঙ্গলবার রাতে ঢাকা মাদ্রাসা শিক্ষা বোর্ডে যান। শিক্ষা বোর্ডে কাজ শেষে বুধবার বিকেল সাড়ে ৪টায় চট্টগ্রামে ফিরতে কমলাপুর রেলওয়ে স্টেশনে আসেন তারা। আসরের নামাজ শেষে জ বগিতে সিটে বসার কয়েক মিনিটের মধ্যে সিটে ঢলে পড়েন ইব্রাহীম নঈমী।

ট্রেন ছাড়ার কিছুক্ষণ আগে এ ঘটনা ঘটে। তৎক্ষণাৎ ট্রেনের দায়িত্বরত আরএনবি সদস্যদের সহায়তায় তাকে নিচে নামানো হয়। সেখান থেকে তাকে ইসলামী ব্যাংক হাসপাতালে নেওয়া হয়। কিন্তু চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ৩ মাস পরই অবসরে যাওয়ার কথা ছিল তার। আজ বৃহস্পতিবার বেলা ১১টায় গহিরা কামিল মাদরাসা মাঠে ইব্রাহীম নঈমীর প্রথম জানাজা অনুষ্ঠিত হয়। দুপুর ২টায় হাটহাজারী নোমানীয়া মাদরাসা মাঠে দ্বিতীয় জানাজা শেষে সেখানকার কবরস্থানে তাকে দাফন করা হয়।



 

Show all comments
  • MD Akkas ১১ নভেম্বর, ২০২১, ৬:৪৬ পিএম says : 0
    ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। আল্লাহতালা ওনার ছোটখাটো গুনা গুলো ক্ষমা করে দাও।
    Total Reply(0) Reply
  • Fuad Mahmud ১১ নভেম্বর, ২০২১, ৭:৩৬ পিএম says : 0
    ‎ إِنَّا للهِ وَإِنَّـا إِلَيْهِ رَاجِعون ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন৷ আল্লাহ ﷻ ভূলত্রুটি ক্ষমা করে তাঁকে জান্নাতুল ফিরদাউস নসীব করুন৷ আমীন। ‎ﺁﻣِـــــﻴﻦ ﻳَـﺄ ﺭَﺏَّ ﺍﻟﻌَــــــﺄﻟَﻤِـــــﻴﻦ
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শোক সংবাদ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ