Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

কক্সবাজার মহাসড়ক অবরোধ

গুলিতে শ্রমিক লীগ নেতার মৃত্যু

কক্সবাজার ব্যুরো : | প্রকাশের সময় : ৮ নভেম্বর, ২০২১, ১২:০৪ এএম

কক্সবাজার শহরতলীর লিংকরোডে মুখোশধারী দুর্বৃত্তদের গুলিতে গুরুতর আহত জেলা শ্রমিক লীগের সভাপতি জহিরুল ইসলাম সিকদার গতকাল রোববার দুপুরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধিন থাকা অবস্থায় মারা গেছেন।
জেলা শ্রমিক লীগের সভাপতি জহিরুল ইসলাম সিকদারের মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে উত্তপ্ত হয়ে উঠে জেলা শহরসহ এলাকা লিংকরোড। সেখানে চট্টগ্রাম, কক্সবাজার ও টেকনাফ মহাসড়কে গাছ ও টায়ার জ্বালিয়ে সড়ক অবরোধ করে বিক্ষব্ধ জনতা। পুরো এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।
সর্বত্র নেমে আসে শোকের ছায়া। অনেকেই তাঁর এমন মৃত্যু মেনে নিতে পারছেন। তাঁর সাথে একই সময়ে গুলিবিদ্ধ হয়েছে ঝিলংজা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ৪নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী কুদরত উল্লাহ সিকদারের শারীরিক অবস্থাও সঙ্কটাপন্ন।
গত শুক্রবার রাত ১০ টার দিকে লিংকরোস্থ কুদরতের অফিসে মুখোশধারী ৫/৬ জন সন্ত্রাসী জেলা শ্রমিক লীগের সভাপতি জহিরুল ইসলাম সিকদার ও তাঁর ভাই ৪নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী কুদরত উল্লাহ সিকদারকে লক্ষ্য করে ৮ থেকে ১০ রাউন্ড গুলি করে পালিয়ে যায়।
এ সময় স্থানীয়রা তাদের উদ্ধার করে কক্সবাজার জেলা সদর হাসপাতালে, পরে শারীরিক অবস্থার অবনতি হলে চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে প্রেরণ করেন। চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে তাদের দুজনের সফল অস্ত্রোপচার করা হয়। এতে জহিরুল ইসলাম সিকদারের পরিস্থিতি খারাপ হলে তাঁকে আইসিইউতে রাখা হয় এবং দুপুরে তিনি মারা যান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মহাসড়ক অবরোধ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ