Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সেই ইউপি সদস্যের জামিন লাভ

স্টাফ রিপোর্টার, মাদারীপুর থেকে : | প্রকাশের সময় : ২ নভেম্বর, ২০২১, ১২:০৭ এএম

গত রোববার আদালতে জামিন নিতে এসে পুলিশের হাতে গ্রেফতার হওয়া কালকিনি উপজেলার চর লক্ষ্মীপুর গ্রামের ১নং ওয়ার্ডের সেই ইউপি সদস্য প্রার্থী নান্নু মোল্লার জামিন হয়েছে।
গতকাল সোমবার মাদারীপুর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আসামি নান্নু মোল্লার ৭ দিনের রিমান্ড শুনানিকালে ম্যাজিস্ট্রেট সাইদুর রহমান আসামির রিমান্ড নামঞ্জুরসহ জামিন মঞ্জুর করেন। গত রোববার আদালত চত্বরে আসামি নান্নু মোল্লাকে গ্রেফতারের পর পুলিশ গতকাল সাত দিনের রিমান্ডের আবেদন করেন। আসামিপক্ষ রিমান্ড বাতিলপূর্বক জামিনের আবেদন করলে আদালত পূর্ণাঙ্গ শুনানি শেষে আসামি নান্নু মোল্লার রিমান্ড বাতিলপূর্বক জামিন মঞ্জুর করেন।
এর আগে গত শনিবার রাতে কালকিনি উপজেলার আলীনগর ইউনিয়নের চর লক্ষ্মীপুর গ্রামে খগেন্দ্রনাথ মণ্ডলের বাড়িতে হামলা ও ভাঙচুরের ঘটনায় কালকিনি থানায় করা মামলায় নান্নু মোল্লাসহ ২৪ জন আদালতে জামিন নিতে আসলে সাদা পোশাকের পুলিশ নান্নু মোল্লাকে আদালত চত্বর থেকে টেনে-হিঁচড়ে গ্রেফতার করে নিয়ে যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইউপি সদস্যের জামিন লাভ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ