Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

দেশ ও জাতি গঠনে কমিউনিটি পুলিশ অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছে - যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী

টঙ্গী সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ অক্টোবর, ২০২১, ৬:২৫ পিএম | আপডেট : ৬:২৯ পিএম, ৩০ অক্টোবর, ২০২১

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আলহাজ¦ মো: জাহিদ আহসান রাসেল এমপি বলেন, যে কোন সমস্যা হলে যারা মানুষের কাছে ছুটে যায় তাঁরাই হচ্ছে আমাদের পুলিশ বাহিনী। এই পুলিশ বাহিনীই আজ কমিউনিটি পুলিশদের সাথে নিয়ে দেশ ও জাতি গঠনে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছেন। পুলিশী সেবা সাধারণ মানুষের দৌরগোড়ায় পৌঁছে দিতে জননেত্রী শেখ হাসিনা ৯৯৯ চালু করে এক অনন্য নজির স্থাপন করেছেন। “মুজিব বর্ষে পুলিশ নীতি, জনসেবা আর সম্প্রীতি” এই শ্লোগানে সারাদেশে ৬০ হাজার কমিউনিটি কমিটির মাধ্যমে ১২ লাখ কমিউনিটি পুলিশ কাজ করে যাচ্ছে। গতকাল শনিবার সকালে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উদ্যোগে পুলিশিং ডে-২০২১ উপলক্ষে টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজ মাঠে আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। গাজীপুর মহানগর পুলিশের উপপুলিশ কমিশনার বরকত উল্লাহ খান বিপিএম এর সভাপতিত্বে মূখ্য আলোচক ছিলেন, গাজীপুর মহানগর পুলিশ কমিশনার খন্দকার লুৎফুল কবির বিপিএম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শামসুন্নাহার ভূইয়া এমপি, গাজীপুর জেলা প্রশাসক এস এম তরিকুল ইসলাম, অধ্যাপক মহিউদ্দিন আহমেদ, কাজী ইলিয়াস আহমেদ, রফিকুল ইসলাম, ওয়াজ উদ্দিন মিয়া।

এ সময় উপস্থিত ছিলেন, গাজীপুর মহানগর পুলিশের উপপুলিশ কমিশনার ইলতুৎমিশ, আবদুল্লাহ আল মামুন, জাকির হাসান, হাফিজ উদ্দিন, এসি পীযূষ কুমার দে, টঙ্গী পূর্ব থানার অফিসার ইনচার্জ জাবেদ মাসুদ, পশ্চিম থানার অফিসার ইনচার্জ শাহ আলম, বীরমুক্তিযোদ্ধা ফজলুল হক, টঙ্গী থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো: রজব আলী, কাউন্সিলর নাসির উদ্দীন মোল্লা, সাদেক আলী, আবুল হোসেন, গিয়াস উদ্দিন সরকার, আবদুল্লাহ আল মামুন মন্ডল, যুবলীগ নেতা বিল্লাল হোসেন মোল্লা, কাজী মঞ্জুর, মশিউর রহমান সরকার বাবু, হারুন আর রশিদ, মামুন উর রশিদ মোল্লা, বদরুল আলম পাশা, আসাদুল কবির, দেলোয়ার হোসেন, অধ্যক্ষ মো: আলাউদ্দিন মিয়া প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ