Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

১১ ডিসেম্বর বায়রা দ্বি-বার্ষিক নির্বাচন

হোটেল ভিক্টোরিতে মতবিনিময় সভা আগামীকাল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ অক্টোবর, ২০২১, ৮:০৮ পিএম

আগামী ১১ ডিসেম্বর বাংলাদেশ এসোসিয়েশন অব ইন্টারন্যাশনাল রিক্রুটিং এজেন্সীজ (বায়রা) দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হবে। বায়রা নির্বাচন বোর্ড-এর চেয়ারম্যান ও বাণিজ্য মন্ত্রণালয়ের উপ-সচিব মিরাজুল ইসলাম উকিলের স্বাক্ষরিত এক সার্কুলারে গত ১৯ অক্টোবর বায়রা নির্বাচন পুন:তফসীল (২০২১-২০২৩-২৪ মাস) ঘোষণা করা হয়। ঘোষিত তফসীল অনুযায়ী আগামী ২৮ অক্টোবর মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ।

আগামী ১ নভেম্বর মনোনয়নপত্র বাছাই। আগামী ১৫ নভেম্বর প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ। ৯ নভেম্বর প্রার্থীদের চূড়ান্ত তালিকা প্রকাশ করা হবে। বায়রার নির্ভরযোগ্য সূত্র এতথ্য জানিয়েছে।

এদিকে, ভোটার তালিকায় বাদ পড়া সদস্যদের ভোটার করার দাবিতে আগামীকাল শনিবার সকাল ১১টায় নয়া পল্টনস্থ হোটেল ভিক্টোরিতে বায়রা সম্মিলিত গণতান্ত্রিক জোটের প্রধান সমন্বয়কারী শফিকুল আলম ফিরোজের আহবানে এক জরুরি মতবিনিময় সভা অনুষ্ঠিত হবে। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন বায়রার সাবেক মহাসচিব মো.রুহুল আমিন স্বপন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ