Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

যশোরে কিশোর গ্যাংয়ের ৯ সদস্য আটক

যশোর ব্যুরো : | প্রকাশের সময় : ১৫ অক্টোবর, ২০২১, ১২:০৬ এএম

যশোরে চাকুসহ কিশোর গ্যাং এর ৯ সদস্যকে আটকের পর শর্তসাপেক্ষে মুক্তি দেয়া হয়েছে। কোতয়ালি থানা পুলিশ আটক ওই ৯ জনের অভিভাবকদের উপস্থিতিতে মুচলেকা নিয়ে মুক্তি দিয়েছে। আটক ৯ জন হলো, শহরের বারান্দীপাড়ার ইকবাল হোসেনের ছেলে সাবিবর হোসেন, ইউসুফ আলীর ছেলে শরিফুল ইসলাম, বাহাদুরপুর এলাকার শাহীনের ছেলে সিয়াম, ঝুমঝুমপুর নিরিবিলি পাড়ার মৃত আলমগীর সিকদারের ছেলে সজিবুল ইসলাম, মৃত ফারুক হোসেনের ছেলে টিপু সুলতান, সিদ্দিক হোসেনের ছেলে ফেরদৌস, বিরামপুর কালীতলার সৈয়দ আবু তাহেরের ছেলে রাবিব হোসেন, বিরামপুর পাগলাদহ এলাকার সিরাজুল ইসলামের ছেলে আরিফ হোসেন এবং একই এলাকার মৃত মাহবুব হোসেনের ছেলে প্লাবন হোসেন।

কোতয়ালি থানার পরিদর্শক (তদন্ত) শেখ তাসমীম আলম জানান, শহরের বারান্দীপাড়া, বিরামপুর কালীতলা ও আরবপুর এলাকায় অভিযোন চালিয়ে তিনটি চাকুসহ ওই কিশোর গ্যাং গ্রুপের ৯ সদস্যকে আটক করা হয়েছিল। কিন্ত খোঁজ নিয়ে জানা যায় ৯ জনই প্রথম পুলিশের হাতে আটক হয়েছে। ফলে পুলিশের ঊর্ধ্বতন কর্মকতাদের সাথে আলোচনা করে তাদের বয়স বিবেচনা করে সংশোধন হওয়ার একটি সুযোগ দেয়া হয়েছে।
তিনি আরো জানান, প্রত্যেকের অভিভাবকদের থানায় ডেকে এনে কিছু শর্ত দিয়ে মুচলেকা নিয়ে মুক্তি দেয়া হয়েছে। শর্ত অনুযায়ী প্রত্যেকের অভিভাবক মুচলেকায় স্বাক্ষর করবেন। প্রত্যেক আজ শুক্রবার সন্ধ্যার পর অভিভাবকরা তাদের সন্তানদের থানায় হাজিরা দেয়ার ব্যবস্থা করা হয়েছে। তাঁরা যাতে স্বাভাবিক চলাফেরা করে, আচরণ ভাল করে সেই ব্যবস্থা অভিভাবকরা নিবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কিশোর গ্যাং


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ