Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কাল তিন দিনের সফরে সিলেটে আসছেন প্রবাসী কল্যাণ মন্ত্রী ইমরান

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ৮ অক্টোবর, ২০২১, ২:৩৫ পিএম

তিনদিনের সফরে সিলেটে আসছেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপি। শনিবার সকালে সিলেটে এসে পৌঁছাবেন তিনি। শনিবার সকাল ৯টার দিকে বিমানযোগে সিলেটে আসার পর ১১টায় জেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় যোগ দেবেন ইমরান আহমদ। শারদীয় দুর্গাপূজা উপলক্ষে বিকাল ৪টায় কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদ মিলনায়তনে সনাতন ধর্মাবলম্বীদের সাথে শুভেচ্ছা বিনিময় করবেন মন্ত্রী।

রোববার সকালে গোয়াইনঘাট উপজেলা পরিষদ মিলনায়তনে সনাতন ধর্মাবলম্বীদের সাথে শুভেচ্ছা বিনিময় করবেন ইমরান এমপি। দুপুর সাড়ে ১২টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মবার্ষিকী উপলক্ষে শিক্ষার্থী সমাবেশে যোগ দেবেন তিনি। বিকালে গোয়াইনঘাট সরকারি মডেল উচ্চ বিদ্যালয় এবং গোয়াইনঘাট সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিদর্শন করবেন মন্ত্রী। পরদিন সোমবার জৈন্তাপুর উপজেলা পরিষদ মিলনায়তনে সনাতন ধর্মাবলম্বীদের সাথে শুভেচ্ছা বিনিময় করবেন তিনি। দুপুর সাড়ে ১২টায় প্রতিবন্ধীদের মধ্যে হুইলচেয়ার বিতরণ শেষে উপজেলা পরিষদ মিলনায়তনে বঙ্গবন্ধু কর্নারের উদ্বোধন করবেন তিনি। সেদিন সন্ধ্যায় ফিরে যাবেন ঢাকা তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইমরান


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ