Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাংবাদিক আক্কাস সিকদারের জামিন

ডিজিটাল নিরাপত্তা আইনের মামলা

ঝালকাঠি জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৭ অক্টোবর, ২০২১, ১২:০২ এএম

ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় জামিন পেয়েছেন ঝালকাঠি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও যুগান্তরের জেলা প্রতিনিধি অ্যাডভোকেট আক্কাস সিকদার। গতকাল বুধবার দুপুরে ঝালকাঠির জ্যেষ্ঠ বিচারিক হাকিম আদালতের বিচারক এ এইচ এম ইমরানুর রহমান এ জামিন মঞ্জুর করেন। আক্কাস সিকদারের পক্ষে জামিন শুনানিতে অংশ নেন অ্যাডভোকেট নাসির উদ্দিন কবির, অ্যাভোকেট শামীম বাবু ও অ্যাডভোকেট ফয়সাল খান।

মামলার বিবরণে জানা যায়, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি স্ট্যাটাসে কমেন্ট করায় গত ২৮ জুলাই রাতে ঝালকাঠি জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শারমিন মৌসুমি কেকা বাদী হয়ে সাংবাদিক আক্কাস সিকদারের নামে থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেন। গত ২৬ আগস্ট হাইকোর্ট আক্কাস সিকদারকে ছয় সপ্তাহের মধ্যে নিম্ন আদালতে হাজির হওয়ার নির্দেশ দেন। এই সময়ের মধ্যে তাকে গ্রেফতার বা হয়রানি না করার জন্য আইনশৃঙ্খলা বাহিনীকে নির্দেশনা দেওয়া হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডিজিটাল নিরাপত্তা আইনের মামলা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ