Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

মাদারীপুরে মাদক ব্যবসায়ী গ্রেফতার

স্টাফ রিপোর্টার, মাদারীপুর থেকে : | প্রকাশের সময় : ৭ অক্টোবর, ২০২১, ১২:০২ এএম

মাদারীপুরে ২৭ কেজি গাঁজাসহ সোহেল মল্লিক নামে এক মাদক বিক্রেতাকে আটক ও একটি ট্রাক জব্দ করেছে পুলিশ। গত মঙ্গলবার বিকেলে মাদারীপুর ডিবি পুলিশ মাদারীপুর-শরীয়তপুর আঞ্চলিক মহাসড়কের সদর উপজেলার খোয়াজপুর ইউনিয়নের মঠের বাজার সংলগ্ন পল্লী বিদ্যুতের সাব স্টেশন সংলগ্ন স্থানে অভিযান চালিয়ে তাকে আটক করে। সে শিবচর উপজেলার কাঁঠালবাড়ি ইউনিয়নের বাবর আলী মল্লিককান্দি গ্রামের আজিত মল্লিকের ছেলে। পুলিশ জানায়, কুমিল্লা থেকে মাদারীপুরের শিবচরে যাওয়ার সময় একটি ট্রাক মঠের বাজার সংলগ্ন পল্লী বিদ্যুতের সাব স্টেশন সংলগ্ন স্থান দিয়ে যাওয়ার সময় পুলিশ ট্রাক থামায়।
এ সময় সোহেল মল্লিক বাদে অন্য ৩ জন পালিয়ে গেলে সোহেলকে আটক হয়। ট্রাকের মধ্যে ৪টি ট্রাভেল ব্যাগে থাকা মোট ২৭ কেজি গাঁজা উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী সোহেল মল্লিকের স্বীকারোক্তিতে পলাতক অপর আরো ৩ মাদক বিক্রেতার বিরুদ্ধে মামলা দায়ের করে। গতকাল দুপুরে আটক সোহেল মল্লিককে আদালতে পাঠানো হলে আদালত তাকে জেল হাজতে পাঠায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদক ব্যবসায়ী গ্রেফতার

২২ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ