Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিপুল ভিওআইপি সরঞ্জাম জব্দ

লালমাটিয়ায় র‌্যাবের অভিযান

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ সেপ্টেম্বর, ২০২১, ১২:০১ এএম

রাজধানীর লালমাটিয়ায় একটি বাসায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ ভিওআইপি সরঞ্জাম জব্দ করেছে র‌্যাব। গতকাল মঙ্গলবার বিকেলে বিটিআরসির সঙ্গে যৌথভাবে এ অভিযান করে র‌্যাব।

র‌্যাবের লিগ্যাল আ্যন্ড মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক এএসপি আ ন ম ইমরান খান বলেন, বিকেলে লালমাটিয়ার জাকির হোসেন রোডের একটি বাসায় অবৈধ ভিওআইপির বিরুদ্ধে অভিযান শুরু করে র‌্যাব। র‌্যাব-২ এর নেতৃত্বে অভিযানে সহায়তা করে বিটিআরসি।

অভিযানে অংশ নেওয়া বিটিআরসি’র ডেপুটি ডিরেক্টর গোলাম সরওয়ার বলেন, ভিওআইপি ব্যবসার অভিযোগ লালমাটিয়ার একটি বাসায় অভিযান চালানো হয়েছে। কোনো প্রতিষ্ঠানের নামে নয়, ব্যক্তি মালিকানাধীন একটি ফ্ল্যাটে অবৈধভাবে ওই ব্যবসা চলছিল। এক প্রশ্নের উত্তরে গোলাম সরওয়ার বলেন, আমরা ভিওআইপি ব্যবসার যন্ত্রপাতি জব্দ করছি। তবে তাৎক্ষণিভাবে ভিওআইপি ব্যবসা চালিয়ে যাওয়া ওই ব্যক্তির নাম জানা যায়নি।

বিটিআরসি জানিয়েছে, অবৈধ ভিওআইপি ব্যবসার বিরুদ্ধে আগে থেকেই বিটিআরসি সোচ্চার। আগে থেকেই তারা এ ধরনের অভিযান চালিয়ে আসছে। ভবিষ্যতেও অভিযোগ বা তথ্য পেলে এরকম অভিযান চালানো হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: র‌্যাবের অভিযান

১৫ সেপ্টেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ