Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

দুই কোম্পানির নাম পরিবর্তন

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ সেপ্টেম্বর, ২০২১, ১২:০০ এএম

অর্থনৈতিক রিপোর্টার : পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি বাংলাদেশ ফিন্যান্স অ্যান্ড ইনভেস্টমেন্ট কোম্পানি লিমিটেড ও তাওফিকা ফুডস অ্যান্ড অ্যাগ্রো ইন্ডাস্ট্রিজের নাম পরিবর্তন করা হয়েছে। ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) পরিচালনা পরিষদের সভায় নাম পরিবর্তনের বিষয়টি অনুমোদন করা হয়। গতকাল ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) ওয়েবসাইট সূত্রে এ তথ্য জানা গেছে।

বাংলাদেশ ফিন্যান্স অ্যান্ড ইনভেস্টমেন্ট কোম্পানি লিমিটেডের নতুন নাম হবে বাংলাদেশ ফিন্যান্স লিমিটেড। এ ছাড়া তাওফিকা ফুডস অ্যান্ড অ্যাগ্রো ইন্ডাস্ট্রিজের নতুন নাম হবে হবে ‘তাওফিকা ফুডস অ্যান্ড লাভেলো আইস ক্রিম পিএলসি’। ডিএসইর পরিচালনা পর্ষদের সভায় তাওফিকা ফুডস অ্যান্ড অ্যাগ্রো ইন্ডাস্ট্রিজের পরিবর্তনের বিষয়টি অনুমোদন করা হয়। ডিএসইতে কোম্পানিটির ট্রেডিং কোড ‘TAUFIKA’ এর বদলে হবে ‘LOVELLO’। আজ সোমবার থেকে নতুন নাম কার্যকর হবে কোম্পানি দুটির। নাম পরিবর্তন ছাড়া অন্যান্য বিষয় অপরিবর্তিত থাকবে কোম্পানিটির।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পরিবর্তন

২ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ