Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

নিরাপত্তা বাহিনীর অভিযানে পিসিজেএসএস’র সদস্য অস্ত্রসহ আটক

রাঙমাাটি থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ আগস্ট, ২০২১, ৭:৪২ পিএম

রাঙামাটি সদরের জীবতলী ইউনিয়নে নিরাপত্তা বাহিনী অভিযান চালিয়ে অস্ত্রসহ পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির (সন্তু গ্রুপ) সশস্ত্র সদস্য অমল কান্তি চাকমা-কে(৩৯) আটক করেছে। সোমবার (২৩আগষ্ট) বিকেলে এমন তথ্য নিশ্চিত করেছেন, রাঙামাটি পুলিশ সুপার (এসপি) মীর মোদ্দাছ্ছের হোসেন।
আটক ব্যক্তির কাছ থেকে এসময় তার ঘর তল্লাসী চালিয়ে একটি এসএমজি, একটি পিস্তল, ২৫রাউন্ড এসএমজি’র তাজা গুলি, ১০রাউন্ড পিস্তল’র তাজা গুলি, একটি ওয়াকিটকি, ৪টি দা, একটি ছুরি, দুই সেট সেনাবাহিনীর পোষাক, পাঁচটি কম্বল, চারটি মুঠোফোন ও দুইটি মেমোরী কার্ড উদ্ধার করা হয়।
পুলিশ সুপার বলেন, রোববার দিনগত রাতে জেলা সদরের জীবতলী ইউনিয়নের পানছড়ি পাড়ায় নিরাপত্তা বাহিনী অভিযানে নামে। অভিযান চালিয়ে অমল কান্তি চাকমা নামের এক ব্যক্তিকে আটক করেছে এবং প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে সোমবার দুপুরে আটক ব্যক্তিকে রাঙামাটি কোতয়ালী থানায় হস্তান্তর করা হয়েছে।
রাঙামাটি কোতয়ালী থানার উপ-পরিদর্শক (এসআই) নয়ন কুমার চক্রবর্তী বলেন, আটক ব্যক্তির বিরুদ্ধে অস্ত্র আইনে মামলার প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অস্ত্রসহ আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ