Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ময়মনসিংহে র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে নিহত ২

ময়মনসিংহ ব্যুরো : | প্রকাশের সময় : ২০ জুলাই, ২০২১, ১২:০৭ এএম

ময়মনসিংহের গফরগাঁও উপজেলায় র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুইজন নিহত হয়েছে। এসময় নিহতদের কাছ থেকে আগ্নেয়াস্ত্র ও ইয়াবা জব্দ করা হয়েছে। এ ঘটনায় র‌্যাবের দুই সদস্যও আহত হয়েছেন বলে জানা গেছে। গতকাল সকালে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব) ১৪-এর পরিচালক আবু নাঈম মো.তালাত এ তথ্য জানান।

তিনি বলেন, সোমবার ভোর রাতে উপজেলার যশরা ইউনিয়নের বারইল গ্রামে সংঘবদ্ধ কয়েকজন ব্যক্তিকে দেখে র‌্যাবের টহল টিম রাস্তায় গাড়ি থামায়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ঐ সংঘবদ্ধ চক্রটি পালাতে শুরু করে। এসময় র‌্যাব সদস্যদের সন্দেহ হলে তারা তাদের পিছু নেন। তখন হঠাৎ র‌্যাব সদস্যদের উদ্দেশ্য করে গুলি চালায় পলায়নরতরা। আত্মরক্ষার জন্য র‌্যাব পাল্টা গুলি চালালে ওরা পালিয়ে যায়। এই সময়ে ঘটনাস্থলে দুইজনকে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায়।
পরে পুলিশ ও স্থানীয়দের উপস্থিতিতে ঘটনাস্থল তল্লাশি করে আহত দুই জনকে গফরগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে নিহত ২
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ