Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিএসজেসির নবনির্বাচিত কমিটিকে বিসিবির অভিনন্দন

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১২ জুলাই, ২০২১, ৩:৩৩ পিএম | আপডেট : ৭:৪৪ পিএম, ১২ জুলাই, ২০২১

পেশাদার ক্রীড়া সাংবাদিকদের অন্যতম সংগঠন বাংলাদেশ স্পোর্টস জার্নালিস্টস কমিউনিটির (বিএসজেসি) নবনির্বাচিত কমিটিকে অভিনন্দন জানিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।  রোববার বিসিবির  সিইও নিজামউদ্দিন চৌধুরী সুজন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই শুভেচ্ছা জানানো হয়।

এর আগে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল এমপি  নির্বাচিত কমিটিকে শুভেচ্ছা জানিয়ে বিএসজেসির সাফল্য ও সমৃদ্ধি কামনা করেন। সেই সঙ্গে সবাইকে একসঙ্গে কাজ করার আহ্বান জানান তিনি। পরে বিএসজেসির পক্ষ থেকে ক্রীড়া প্রতিমন্ত্রীর হাতে ক্রেস্ট তুলে দেওয়া হয়। এছাড়া বিএসজেসির নবনির্বাচিত কমিটিকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও কাউন্সিলর মো. মোজাম্মেল হক।

এদিকে গত ২৫ জুন বিএসজেসির দ্বি-বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন শেষে নবনির্বাচিত কমিটিকে শুভেচ্ছা জানিয়েছে বঙ্গবন্ধু গবেষণা পরিষদ, বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে), আরচ্যারি ফেডারেশন, অ্যাথলেটিক্স ফেডারেশন, উশু ফেডারেশন, বাংলাদেশ ফুটবল খেলোয়াড় কল্যাণ সমিতি,  মোহামেডান স্পোর্টিং ক্লাব লিমিটেড, বসুন্ধরা কিংস, আরামবাগ ক্রীড়া সংঘ, ফকিরেরপুল ইয়ংমেন্স ক্লাব, সাইফ স্পোর্টিং ক্লাব, মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র,  এফসি  ব্রাক্ষণবাড়িয়া, বাংলাদেশ ফুটবল সাপোর্টার্স ফোরাম, প্রত্যয় বাংলা ট্যুরিস্ট ক্লাব, পাইওনিয়ার ফুটবল লিগ কমিটি ও সিলেট জেলা ক্রীড়া সংস্থার অ্যাথলেটিক্স কমিটিসহ বিভিন্ন ক্রীড়া সংগঠন।

বিএসজেসির নবনির্বাচিত কমিটির সদস্যরা হলেন— সভাপতি: নাসিমুল হাসান দোদুল (এনটিভি), সিনিয়র সহ-সভাপতি : জাহেদ হোসেন খোকন (দৈনিক ইনকিলাব), সহসভাপতি: জি এম তসলিম (এটিএন বাংলা), সাধারণ সম্পাদক: শফিকুল ইসলাম শামীম (ঢাকা প্রেস২৪ ডটকম), যুগ্ম সম্পাদক: মাহমুদুল হাসান (এনটিভি অনলাইন), সাংগঠনিক সম্পাদক: মনির হোসেন খান (বাংলাভিশন), অর্থ সম্পাদক: সাইফুল ইসলাম মজুমদার (ইনডিপেনডেন্ট টিভি), দফতর, প্রচার ও প্রকাশনা সম্পাদক : আনোয়ার হোসেন (দৈনিক স্বাধীন বাংলা), সদস্য: মোহাম্মদ মাঈন উদ্দিন তারেক (স্পোর্টস ফেয়ার), ইমাম হাসান সৌরভ (একুশে টেলিভিশন) ও হুমায়ুন কবীর রোজ (সময় টিভি)।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএসজেসি

৩০ জানুয়ারি, ২০২১
৩ আগস্ট, ২০১৬

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ