Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নেছারাবাদে ইউএনও’র নাম্বার ক্লোন করে টাকা দাবি

নেছারাবাদ (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১১ জুলাই, ২০২১, ১২:০১ এএম

পিরোজপুরের নেছারাবাদ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মোশারেফ হোসেনের মোবাইল নাম্বার ক্লোন করে চাঁদা দাবি করেছে একটি প্রতারক চক্র। গত শুক্রবার সন্ধ্যায় ওই চক্রটি নির্বাহী কর্মকর্তার অফিসিয়াল মোবাইল নাম্বারটি ক্লোন করে বলদিয়া ও দৈহারী ইউনিয়নের চেয়ারম্যানদের নিকট চাঁদা দাবি করে।

দৈহারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রগতি মন্ডল জানান, গত শুক্রবার সন্ধ্যায় ইউএনও’র নাম্বার থেকে তার ফোনে একটা কল আসে। কল রিসিভ করলেই ফোনের অপর প্রান্ত থেকে জেলা প্রশাসকের অফিসে উন্নয়ন বরাদ্ধ আসায় ১০ হাজার টাকা চাওয়া হয়। ফোনে আসা ওই কলের কণ্ঠস্বর ইউএনও’র নয়। এ ব্যাপারে ইউএনও মো. মোশারেফ হোসেন বলেন, তার অফিসিয়াল মোবাইল নাম্বারটি ক্লোন করে ইউপি চেয়ারম্যানদের কাছে ফোন করে টাকা চাচ্ছে প্রতারক চক্র। বিষয়টি পুলিশ প্রশাসনকে অবহিত করা হয়েছে। কোন প্রকার টাকা পয়সা লেনদেন না করাসহ সকলকে সতর্ক থাকার অনুরোধ করেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইউএনও’র নাম্বার ক্লোন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ